1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
বুধবার, ১২ মে ২০২১, ০৫:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
টেকনাফবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছন উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী টেকনাফবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম বাহারছড়া কচ্ছপিয়া শফিউল্লার বাড়িতে অভিযান চালিয়ে এক দালালসহ ৬ মালয়েশিয়াগামী আটক প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ টেকনাফের ৩’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন জেলা প্রশাসক মামুনুর রশিদ কক্সবাজার শহরে পুলিশ ফাঁড়ির অভিযানে অস্ত্রসহ তিন জন গ্রেফতার টেকনাফ মেরিন ড্রাইভে ১৪ হাজার ইয়াবাসহ এক চালক গ্রেপ্তার টেকনাফে ৩০০ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা আওয়ামীলীগ নেতা মিলকী কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক শেষ দশকে প্রিয় নবীর বিশেষ আমল

সাবরাং ইউপি নির্বাচনে সু্বিধা নিতে মিথ্যা অপবাদ চালাচ্ছে প্রতিপক্ষ, দাবি ইউপি সদস্য শরীফ মেম্বার

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ২ মে, ২০২১
  • ৫৪ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি*****টেকনাফে একটি অনলাইন পোর্টালে জমি বিরোধের জের ধরে ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে উল্লেখ করে প্রকাশিতমিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সাবরাং ইউনিয়নে ইউপি সদস্য মো. শরীফ।

রোববার মে দুপুরে টেকনাফ সাবরাং ইউনিয়নের  ডেইল পাড়া এলাকায় এই দাবি করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, শামসুন নাহার, নুরুজ্জামান তার ভাই মো. জালাল। তারা দুজইন মো. জামান প্রকাশমাজ্জামা বলি ভাই।

সাবরাং নম্বার ওয়ার্ডে মেম্বার মো. শরীফ জানান, আসন্ন নির্বাচনে সুবিধা নিতে একটি পক্ষকে ব্যবহার করেপ্রতিপক্ষ আমাকে জড়িয়ে মনগড়া সংবাদ প্রকাশ করেছে। যা সম্পূর্ন মিথ্যা বানোয়াট। প্রকৃত ঘটনা হচ্ছে ২৬এপ্রিল সোমবার রাতে সাবরাং ডেইল পাড়া মো. জামান প্রকাশ মাজ্জামান বলি বসত বাড়িতে মাদক মজুদের খবরেথানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে হাজার ইয়াবা মাদক বিক্রির নগদ ১৩ হাজার টাকাসহ আনোয়ারাবেগমকে আটক করেছিল। ইয়াবাসহ আটক মো. জামান প্রকাশ মাজ্জামান বলির স্ত্রী। মাজ্জামা বলির প্রতিশোধনিতে ঘটনাকে ভিন্ন হাতে প্রবাহিত করতে জমি সংক্রান্ত এবং ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে উল্লেখ করে তার বরাতদিয়ে মিথ্যা তথ্য দিয়ে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। যা ভিত্তিহীন উদ্দেশ্য মূলক।

মেম্বার মো. শরীফ বলেন, গত আড়াই মাস আগে স্থানীয়দের সহতায় দুই মাদক পাচারকারী জেলেকে আটক করেপুলিশকে সোর্পদ করা হয়েছিল। সেসময় কিছু ইয়াবা লুট হয়। এই ইয়াবা উদ্ধারে সুত্র ধরে ২৬ এপ্রিল সাবরাংডেইলপাড়া মো. জামান প্রকাশ মাজ্জামা বলি বসত বাড়িতে অভিযান চালিয়ে হাজার ইয়াবা মাদক বিক্রিরনগদ ১৩ হাজার টাকাসহ আনোয়ারা বেগমকে আটক করে পুলিশ। এতে পরিস্কার তারা প্রকৃত মাদক কারবারী।তছাড়া পুলিশ যেখানে অভিযান পরিচালনা করেছে সেখানে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগটি ভিত্তিহীন মনগড়া। আর প্রকাশিত প্রতিবেদনে জমি বিরোধের কথা বলা হয়েছে সেটি মূল মালিক থেকে ক্রয় করেছি। যাসম্পূর্ন প্রচলিত নিয়ন অনুসারে কিনেছি। মূলত পুলিশের অভিযানকে প্রশ্নবিদ্ধের পাশাপাশি আসন্ন ইউপিনির্বাচনে আমার প্রতিপক্ষ আমাকে এলাকায় কোনটাসা করতে অপবাদ চালাচ্ছে। প্রতিবেদনের বিষয়ে সূষ্টতদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নিতে সকল আইনশৃঙ্খলাবাহিনীর কাছে অনুরোধ জানাচ্ছি এবং প্রকাশিত সংবাদেবিভ্রান্তি না হতে আহবান করছি। পাশাপাশি প্রকাশিত মিথ্যা সংবাদ প্রকাশ থেকে বিরত থাকতে কলম সৈনিকদেরপ্রতি অনুরোধ জানাচ্ছি।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com