টেকনাফ

টেকনাফে বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ৪’শ স্থানীয় মানুষকে ত্রাণ বিতরন

79views

প্রতিনিধি, টেকনাফ (কক্সবাজার) @@
কক্সবাজারের টেকনাফে ভারী বৃষ্টিপাতে ভূমিধসে ক্ষতিগ্রস্ত ৪’শ স্থানীয় মানুষের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে জাতিসংঘের শরণার্থী বিষয়ক হাইকমিশনার (ইউএনএইচসিআর) এর সহতায় টেকনাফের লেদা, আলীখালি ও পৌরসভার ৪’শ মানুষকে ধারাবাহিকভাবে এই ত্রাণ বিতরন করেন উপজেলা প্রশাসন। ত্রাণে প্রতিজনের জন্য ৫ টি কম্বল, ৫ টি স্লিপিং ম্যাট, ২টি ত্রিপল, প্লাস্টিক বালটি এবং রান্নার বিভিন্ন সামগ্রী রয়েছে ।
ত্রাণ বিতরনকালে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আবুল মনসুর, কক্সবাজার ইউএনএইচসিআরের সিনিয়র অফিসার অস্কার সানচেজ পেনিরো, আন্ড্রে পিটারম্যান থেরিক এবং নিরাপত্তা দায়িত্বে থাকা অফিসার শাহাব উদ্দিন প্রমুখ।

ইউএনএইচসিআরের সিনিয়র অফিসার অস্কার সানচেজ পেনিরো বলেন,‘ভারী বৃষ্টিপাতে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গার পাশাপাশি ক্ষতিগ্রস্ত ৪’শ স্থানীয় মানুষকে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়। উপজেলা প্রশাসনের দেওয়া তালিকা অনুযায়ী এসব ত্রাণ বিতরন করা হয়েছে। প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের সাহয্যে প্রতিশ্রুতিবদ্ধ আমরা।

টেকনাফ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আবুল মনসুর বলেন, ‘ইউএনএইচসিআরের সহতায় বৃষ্টিপাতে ক্ষতিগ্রস্ত প্রায় ৪’শ স্থানীয় মানুষদের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে।