আপনার কথাজাতীয়

আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীর মামলা চলবে: আইজিপি

31views

নিউজ টেকনাফ ডেক্স::::

আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীরা পুনরায় মাদক ব্যবসায় ফিরে গেলে তাদের জন্য কঠোর পরিণতি অপেক্ষা করছে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন পুলিশ মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী। আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের মামলা চলমান থাকবে বলেও জানান তিনি।

শুক্রবার (১৭ মে) সন্ধ্যায় চাঁদপুর জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

আইজিপি আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও সেবীদের উদ্দেশ্যে বলেন, ভুল বুঝে নিজেদের সংশোধন করে তারাও যদি দেশ গড়ায় শরিক হয়, তাতে সবারই মঙ্গল। তবে আত্মসমর্পণের পরও যদি তাদের বিরুদ্ধে মামলা থাকে তাদের বিচারের মুখোমুখি হতে হবে। এসব মাদক কারবারি, চরমপন্থীদের কঠোর নজরদারিতে রাখা হয়েছে।

এ সময় চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, চাঁদপুর জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খান,পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, বিশিষ্টজনসহ প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।