আপনার কথাটেকনাফরোহিঙ্গা সমস্যা

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মানব পাচারকারী নিহত

127views

আব্দুল্লাহ মনির,টেকনাফ::::

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মানব পাচারকারী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ মে) ভোররাতে উপজেলার শাপলাপুর মেরিন ড্রাইভ সংলগ্ন সৈকত এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রোহিঙ্গারা হলেন- টেকনাফের বাহারছড়া শামলাপুর রোহিঙ্গা ক্যাম্পের আব্দুর রহিমের ছেলে আজিম উল্লাহ (২৫) ও জামতলী ক্যাম্পের মৃত রহিম আলীর ছেলে আব্দুস সালাম (৫২)।

এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন।আহত পুলিশ সদস্যরা হলেন- এএসআই জহিরুল, কনেস্টবল মানিক মিয়া, মোবারক হোসেন ও খায়রুল।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, ওই সময় টেকনাফের শাপলাপুর বিচ এলাকায় কিছু লোকজনকে জড়ো করে ট্রলারে উঠিয়ে দেওয়া হচ্ছে, এমন খবরে অভিযানে যায় পুলিশ। এ সময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে মানব পাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর এক পর্যায়ে পাচারকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই পাচারকারীকে উদ্ধার করে টেকনাফ থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। এসময় চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।আহত পুলিশ সদস্যদের টেকনাফে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ঘটনাস্থল থেকে দেশীয় দুইটি অস্ত্র ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।