আপনার কথাটেকনাফ

টেকনাফে বিজিবি সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নূরুল ইসলাম নিহত

236views

জাকারিয়া আলফাজ, টেকনাফ::::

টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে নূরুল ইসলাম (৩৫) নামে এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। নিহত ইসলাম হলো, টেকনাফ সদরের নতুন পল্লান পাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোররাতে  টেকনাফের খানকার ডেইল গ্রামের মেহেদীর লবন প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে।

টেকনাফস্থ ২ ব্যাটলিয়ান বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান,
ওই রাতে ২ ব্যাটলিয়ান বিজিবির নায়েক সুবেদার মো: শাহ আলমের নেতৃত্বে একটি টহলদল   টেকনাফের খানকার ডেইল গ্রামের মেহেদীর লবন প্রজেক্টের উত্তর পশ্চিম দিকের এলাকা দিয়ে ইয়াবার একটি চালান আসার গোপন খবরে বিজিবি সেখানে অবস্থান নেয়। এর কিছুক্ষন পর বিজিবির উপস্থিতি লক্ষ্য করে ইয়াবা পাচারকারীরা অর্তকিত গুলিবর্ষণ ও আক্রমন করে। এতে বিজিবিও আত্নরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ চালায়। এতে উভয়পক্ষের পক্ষে গোলাগুলির ঘটনায় বিজিবির এক সদস্য আহত হয়েছেন। পরে সেখানে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক ব্যাক্তিকে পুলিশের সহায়তায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ সময় ঘটনাস্থল থেকে ৭ হাজার পিস ইয়াবা, দুইটি দাড়ালো কিরিচ উদ্ধার করা হয়। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।
এদিকে নিহত ব্যক্তি টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে নূরুল ইসলাম বলে জানিয়েছেন স্থানীয়রা।