আপনার কথাটেকনাফ

টেকনাফে পৃথক অভিযানে ৭১ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার, আটক-৩

79views

মোঃ রশিদ, টেকনাফ ::::

টেকনাফে পৃথক অভিযানে ৭১ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। এ সময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। টেকনাফস্থ র‌্যাব-৭ ও কোস্টগাডের পৃথক অভিযানে ইয়াবা বড়িসহ মাদক ব্যবসায়ীদের আটক করা সক্ষম হয়েছে।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকার আব্দুল জলিলের ছেলে নুর আলম (৩৫), পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকার মোঃ নুরুল আমিনের ছেলে মোঃ নূরুল পারভেজ(২৫) ও অলিয়াবাদ এলাকার নজির আহমদের ছেলে রাশেদুল ইসলাম (১৮)।

র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব (এক্স) পিপিএম, বিএন বলেন, গত শুক্রবার রাতে তারই নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল গোপন সংবাদে টেকনাফ পৌরসভার টেকনাফ ডিগ্রী কলেজ পাড়া সড়কের শফিকের বাড়ির সামনে একটি জায়গায় মাদক ব্যবসায়ীরা ইয়াবা কেনাবেচা করছে। এমন তথ্যে অভিযান পরিচালনা করে তিন ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি চালিয়ে এক হাজার পিস ইয়াবা বড়ি ও ইয়াবা বিক্রির নগদ ৮ হাজার ৯’শ টাকা উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন।

এছাড়া বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর গোয়েন্দা শাখার সহকারী পরিচালক লে.কমান্ডার (বিএন) এম হামিদুল ইসলাম বলেন, শনিবার সকালে বাংলাদেশ কোস্টগার্ডর পূর্ব জোনের অধীনস্থ টেকনাফ ষ্টেশন কমান্ডার লেঃ ফয়জুল ইসলাম মন্ডল এর নেতৃত্বে গোপন সংবাদে একটি বিশেষ টিম টেকনাফ জাইলার দ্বীপ এলাকায় অভিযান চালিয়ে মাঠিতে পুতে রাখা অবস্থায় ২০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

অপরদিকে শুক্রবার রাতে সাইড পাড়া কেকে খালের দক্ষিণে ট্রানজিট জেটি সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৫০হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। উদ্ধার ৭০ হাজার ইয়াবা বড়ির আনুমানিক মূল্য সাড়ে ৩ কোটি টাকা বলে জানায়। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন। উদ্ধার ইয়াবাগুলো পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জনায়।