আপনার কথাখেলাধুলাটেকনাফ

হৃীলায় জমকালো আয়োজনে বঙ্গবন্ধু গোল্ডাকাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্ভোধন

73views

নুরুল হোসাইন,টেকনাফ:::
জমকালো আয়োজনে টেকনাফের হৃীলায় রংগে ইলাহী বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট শুভ উদ্বোধন করা হয়েছে। ৮ ই ফেব্রুয়ারি (শুক্রবার ) বিকেলে হৃীলা রঙ্গিখালী মাঠে রঙ্গিখালী যুব সমাজের উদ্যোগে ও উপজেলা ক্রীড়া পরিষদের সার্বিক তত্বাবধানে রংগে ইলাহী গোল্ডাকাপ ফুটবল টুর্ণামেন্ট-১৯ উদ্ভোধনী ম্যাচে সভাপতি ও টুণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ঠান্ডা মিয়ার সভাপতিত্বে অর্থ সম্পাদক জিয়াউল হোসাইন জয়ের সহযোগীতায় ও আবছার মাহমুদেরর পরিচালনায় বঙ্গবন্ধু গোল্ডাকাপ ফুটবল টুর্ণামেন্ট শুভ উদ্ভোধন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া। এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা খেলোয়ার সমিতির সভাপতি, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুর। বিশেষ অতিথি বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও হৃীলা ইউনিয়ন ক্রীড়া পরিষদের সভাপতি মাহাবুব মোর্শেদ, টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারন সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য নুরুল হোসাইন।

খেলায় ওয়াব্রাং ইয়ং ভয়েজ স্পোটিং ক্লাব ও আলীখালী নতুন রোহিঙ্গা জামাইবাজার ফুটবল একাদশ ১-১ গোলে ড্র হয়। এতে ম্যান অব দা ম্যাচ পান ওয়াব্রাং ইয়ং ভয়েজ স্পোটিং ক্লাবের রবিউল আলম যার জার্সি নাম্বার ১২। ৯ ফেব্রুয়ারী খারাংখালী ক্রীড়া পরিষদ ও ঊনচিপ্রাং ক্যাম্প নতুন কমিটির মধ্যে খেলা অনুষ্টিত হবে।

খেলায় প্রধান অতিথি মোঃ আলম বাহাদুর বলেন, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। জমজমাট এই খেলার আয়োজন করায় আয়োজক কমিটিকে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি।

তিনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে,এগিয়ে যাবে। খেলাধুলায় ও আমার পিছিয়ে নেয়। দেশের ক্রিকেট, ফুটবলসহ অন্যান্য খেলা আজ বিশ্বনন্দিত।খেলাধুলার কারণে বাংলাদেশ সারাবিশ্বেই পরিচিতি লাভ করেছে।
খেলাধূলা মানুষের স্বাস্থ্য ভাল রাখতে ভূমিকা পালন করে, ক্রীড়াই পারে সামাজিক অবক্ষয় রোধ করতে। ইয়াবাসহ সকল মাদক থেকে দূরে রাখতে ও নানা অপরাধ প্রবণতা কমাতে ক্রীড়া চর্চার বিকল্প নেই।