টেকনাফ

মাষ্টার আনোয়ার কামালের জানাযায় মানুষের ঢল

197views

নিজস্ব প্রতিবেদক ::


টেকনাফ পৌরসভা কুলাল পাড়ার বাসিন্দা মরহুম মৌলানা ওজির আলীর তৃতীয় পুত্র ও মরহুম মাস্টার আবুল কালামের ছোট ভাই মাস্টার আনোয়ার কামালের জানাযায় মানুষের ঢল নেমেছে।

জানাযায় বক্তব্য রাখলেন উখিয়া- টেকনাফের মাননীয় সাবেক সাংসদ আলহাজ্ব আব্দুর রহমান বদি।
উপস্থিত ছিলেন, দৈনিক প্রথম আলোর কক্সবাজার জেলার অফিস প্রধান আব্দুল কুদ্দুস রানা, পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ আলম বাহাদুর, যুবলীগের আহব্বায়ক তোয়াক্কুল হোসাইন, পৌরসভার প্যানেল মেয়র মোঃ আব্দুল্লাহ মনির, বিশিষ্ঠ শিক্ষানূরাগী মোঃ ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যাক্তিবর্গসহ হাজারো জনতা অংশ গ্রহন করেন।

উল্লেখ্য, টেকনাফ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাস্টার আনোয়ার কামাল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ …রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। ৩১ ই জানুয়ারি বৃহস্পতিবার রাত ৮.২০ মিনিটের সময় টেকনাফ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি সাদা মনের মানুষ ছিলেন। তাঁর স্বভাব চরিত্র ভাল ছিল। তিনি কোন দিন মানুষের ক্ষতি করে নাই। তিনি মৃত্যু কালে ১ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তবে দীর্ঘ দিন ধরে বার্ধক্য জনিক অচলাবস্থা, খাদ্যনালীতে সমস্যাসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

এদিকে টেকনাফ পৌরসভা কুলাল পাড়ার বাসিন্দা মরহুম মৌলানা ওজির আলীর তৃতীয় পুত্র ও মরহুম মাস্টার আবুল কালামের ছোট ভাই মাস্টার আনোয়ার কামালের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন টেকনাফ সাংবাদিক ইউনিটি ও পৌর প্রেস ক্লাবের সকল সদস্যদের পক্ষে সভাপতি সাইফুল ইসলাম সাইফী, আব্দুল্লাহ মনির, সাধান সম্পাদক নূরুল হোসাইন ও আব্দুস সালাম।
১ফেব্রুয়ারি শুক্রবার জুমার নামাজের পর পৌরসভা ঈদগাহর মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে।