1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মুজিব বর্ষ উপলক্ষে টেকনাফে সেনাবাহিনীর বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন শাহ পরীর দ্বীপবাসীকে এসআই দীপক বিশ্বাসের ঈদুল আযহার শুভেচ্ছা টেকনাফে সীমানা বিরোধের জেড় ধরে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যাচেষ্টা টেকনাফে ওসির নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায়ের অভিযোগে আটক-৩ টেকনাফে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যুর সংখ্যা দেড় লাখ ছাড়িয়ে গেছে টেকনাফে একদিনেই চার ইয়াবা কারবারির প্রাণনাশ শাহপরীর দ্বীপে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন টেকনাফে বন্দুকযুদ্ধে ২ পাচারকারী নিহত, ২ লক্ষ ১০ হাজার ইয়াবাসহ অস্ত্র ও গুলি উদ্ধার টেকনাফে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত রশিদ উল্লাহ নিহত

ছুটি কাটাতে আরব আমিরাতে সাকিব পরিবার

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ১১৯ বার পড়া হয়েছে

দেশে যখন বিপিএলের আসর বসেছে, বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান তখন বেকার অবস্থায় ছুটি কাটাচ্ছেন। সব স্বাভাবিক থাকলে এখন তাকে মাঠে দেখা যেত। কিন্তু জুয়াড়ির তথ্য না জানানোর অপরাধে আইসিসির এক বছরের নিষেধাজ্ঞার কারণে সেসবের কিছুই হচ্ছে না। দেশের সেরা এই ক্রিকেটার অবশ্য সময়টা বৃথা অপচয় না করে পরিবারকে সময় দিচ্ছেন। বছরের বেশিরভাগ সময় খেলা থাকার কারণে পরিবারের সঙ্গে থাকার সুযোগ হয়ে ওঠে না। এবার যেন সব সুদে আসলে উসুল করছেন সাকিব।

আইসিসির নিষেধাজ্ঞা অনুযায়ী ক্রিকেট খেলা তো দূরের কথা, ক্রিকেট স্টেডিয়ামের ধারেকাছেও যেতে পারবেন না সাকিব। তাই ঘরে বসে টিভিতে দেখছেন সতীর্থদের ক্রিকেট উৎসব। শেষ পর্যন্ত একঘেয়েমি কাটাতেই স্ত্রী উম্মে আহমেদ শিশির আর আদরের কন্যা আলাইনা হাসান আব্রিকে নিয়ে উড়াল দিলেন মধ্যপ্রাচের ধনী দেশ সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে। গতকাল সোমবার ৬টা ৪০ মিনিটে এমিরেটসের একটি ফ্লাইটে করে স্ত্রী-কন্যাকে নিয়ে আরব আমিরাতের উদ্দেশ্যে বিমানে চড়ে বসেন সাকিব।

বিসিবির পক্ষ থেকে সাকিব পরিবারকে বিমানবন্দরে বিদায় জানান লজিস্টিক সাপোর্টের জন্য সকলের প্রিয়ভাজন ওয়াসিম খান। তিনি সাকিবের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন সোশ্যাল সাইট ফেসবুকে। এর আগেও ওমরাহ করা, ভারত যাওয়াসহ নানা জায়গায় ঘুরে বেড়িয়েছেন সাকিব। জাতীয় দলের পাশাপাশি বিশ্বের সকল ফ্র্যাঞ্চাইজি লিগে খেলে বেড়ানো সাকিব এবার গেলেন আরব আমিরাতে। তবে সেখানে কয়দিনের জন্য ছুটি কাটাবেন তা জানা যায়নি। এদিকে সাকিব বিহীন বিপিএল দেখতে অনেকটাই অচেনা লাগছে দর্শকদের।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com