1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শাহপরীরদ্বীপে নৌকার সমর্থকদের হামলায় আনারস প্রার্থীর কর্মী আহত টেকনাফে ১০ কোটি টাকার ‘আইস’ উদ্ধার করল বিজিবি সাবরাং কাটাঁবুনিয়া এলাকায় সাদা বস্তায় মিলল ৪২ হাজার পিস ইয়াবা টেকনাফে নির্বাচন পরবতী সহিংসতা সাবরাং বাড়ীতে গুলি বর্ষন, হামলা, ভাংচুর ও লুটপাট শাহপরীর দ্বীপের নতুন মহিলা মেম্বার ফারিহা ইয়াছমিনের কৃতজ্ঞতা  টেকনাফ সদরের নৌকার প্রচারনার গাড়িতে আগুন ও ভাংচুরের অভিযোগ রামু বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৭টি স্বর্ণেরবার সহ এক পাচারকারী আটক টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের কালভার্টের নিচ থেকে কুলাল পাড়া এলাকার করিম উল্লাহ লাশ উদ্ধার সাবরাং কচুবুনিয়া এলাকা থেকে ৮৪ হাজার ইয়াবা উদ্ধার- আটক আমিন টেকনাফে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনে দুই চেয়ারম্যানসহ তিন প্রার্থীকে জরিমানা

হ্নীলা পাহাড় ধসে একই পরিবারে ৫ জন নিহত- জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ১৮৪ বার পড়া হয়েছে

কক্সবাজারে গত কয়েকদিনের টানা ভারী বর্ষনের কারনে অব্যাহত পাহাড় ধসের ঘটনায় টেকনাফে একই পরিবারের পাঁচ জন নিহত ও তিন জন আহত হয়েছে।

২৭ জুলাই দিবাগত (মঙ্গলবার) রাত ১টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের পানখালী এলাকার বিলেজারপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার হ্নীলা ইউনিয়নের পানখালী এলাকার ছৈয়দ আলমের ছেলে আব্দু শুক্কুর (২০), মোঃ জুবাইর (১০), জিয়া উদ্দিন (৭), কহিনুর আক্তার (১২), জায়নুফা আক্তার (১০)।

স্থানীয়রা জানাযায়, বুধবার রাত ১টার দিকে স্হানীয় মৃত লাল মিয়ার ছেলে ছৈয়দ আলম, মৃত আজি উল্লাহর ছেলে নুরুল আমিন ও তার বোন হাসিনা বেগমের বসত ঘরে পাহাড়ের একটি টিলা আচড়ে পড়ে। এসময় ঘরের ভিতরে ঘুমন্ত অবস্থায় সবাই মাটির নিচে আটকা পড়ে। বিকট শব্দ শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে আব্দু শুক্কুর, মোঃ জুবাইর, জিয়া উদ্দিন, কহিনুর আক্তার, জায়নুফা আক্তারকে মৃত ও ছৈয়দ আলম, তার স্ত্রী রেহেনা বেগম ও হাসিনা বেগমকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী ঘটনা স্থল পরিদর্শন করে ‘নিউজ টেকনাফকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কক্সবাজার অতিরিক্ত জেলা প্রশাসক, সাবেক এমপি বদি, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী ও ওসি হাফিজুর রহমান ঘটনা স্থল পরিদর্শন করেছেন। এসময় নিহতদের পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ১লক্ষ ২৫ হাজার, সাবেক এমপি বদি ৫০ হাজার ও বেসরকারী সংস্থা কোস্ট ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী ‘বার্তা বাজার’কে জানান, টেকনাফ সদর ও পৌরসভায় পাহাড়ে ঝুঁকিপূর্ণ ভাবে বসবাসরতদের এই পর্যন্ত ৬শ পরিবারকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে আনা হয়েছে। উপজেলার বিভিন্ন এলাকায় আশ্রয় কেন্দ্র খোলা রাখা হয়েছে।

আশ্রয়ে সরিয়ে আনা হয়েছে। উপজেলার বিভিন্ন এলাকায় আশ্রয় কেন্দ্র খোলা রাখা হয়েছে।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com