1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হোয়াইক্যং পাঁকা রাস্তায় মাদক বিক্রির সময় ইয়াবাসহ এক নারী আটক নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক রোহিঙ্গা মাঝি উদ্ধার লিখাটি সকল পিতা-মাতার জন্য টেকনাফে টানা বর্ষণে প্লাবিত ৪২’শ পরিবারকে প্রধামন্ত্রীর ত্রাণ সহায়তা বন্যার্তদের পাশে ছুটে গেল কক্সবাজার জেলা ছাত্রলীগ ভুল রেকর্ড সংশোধনের জন্য এসিল্যান্ডদের নির্দেশ দিয়ে পরিপত্র জারি পুরাতন পল্লান পাড়ার আনোয়ারা বেগম ও কায়ুকখালী পাড়ার নুর বেগম ইয়াবাসহ আটক হ্নীলা পাহাড় ধসে একই পরিবারে ৫ জন নিহত- জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান বন্যহাতি টেকনাফের প্রধান সড়কে টেকনাফ-উখিয়া পাহাড় ধসে ও ডুবে নিহত শিশুসহ ৭

নৌকা ডুবে ঘটনায় মা-মেয়েসহ তিন জনের মরদেহ উদ্ধার

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ১২ জুন, ২০২১
  • ৬৫ বার পড়া হয়েছে
{"uid":"057B226C-DC62-4E73-A189-B57865AEFCE1_1623482809726","source":"other","origin":"gallery"}

মোঃ শাহীন*****

টেকনাফে নাফ নদীতে নৌকা ডুবে ঘটনায়  মা-মেয়েসহ তিন রোহিঙ্গার নাগরিকের মুত্যু হয়েছে 

শনিবার সকাল ৭টার সময় টেকনাফের হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার ২নং ওয়ার্ড নাফনদী সীমান্ত এলাকায় থেকে মরদেহ গুলো উদ্ধার করেছে পুলিশ

নিহতরা হলেনকক্সবাজারের উখিয়া বালুখালী ক্যাম্পের১১ সি ব্লকের জানে আলমের স্ত্রী সমজিদা বেগম তারমেয়ে নুর শহিদা এবং রশিদা।

মিয়ানমারে স্বজনদের কাছে নৌকা নিয়ে অবৈধভাবে যাওয়ার পথে দুর্ঘটনায় আরো নিখোঁজ থাকার খবর রয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, নাফ নদী থেকে দুই শিশুসহ এক রোহিঙ্গা নারীর মরদেহউদ্ধার করা হয়েছে। তবে তারা কি মিয়ানমারে যাচ্ছিল, নাকি সেদেশ থেকে আসছিল বিষয়টি পুরোপুরি নিশ্চিতহওয়া যায়নি। আমরা বিষয়ে কাজ করছি। নৌকাতে কতজন রোহিঙ্গা ছিল সেটি খতিয়ে দেখছি। মরদেহময়নাতদন্তের জন্য কক্সবাজারে পাঠানোর প্রস্তুতি চলছে।

রোহিঙ্গাদের ভাষ্যমতে, সম্প্রতি একটি দালাল চক্রের হাত ধরে নৌকা নিয়ে বাংলাদেশমিয়ানমার পারাপার করেআসছে রোহিঙ্গারা। সে সুবাধে এখান থেকে জানে আলম নামে এক ব্যক্তি পরিবারের পাঁচ সদস্য নিয়ে মিয়ানমারেস্বজনদের কাছে যাচ্ছিল। এসময় ঝড়ে নৌকাটি ডুবে যায়। এতে তিনজন প্রাণ হারায়।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী বলেন, নাফ নদীর তীরে ভেসে আসা তিন রোহিঙ্গারমরদেহ পাওয়া গেছে। মিয়ানমারে যাওয়ার পথে রোহিঙ্গাবাহী একটি নৌকা ডুবে মারা যাওয়ার খবর পেয়েছি। তবেবিষয়টি পুরোপুরি নিশ্চিত করে বলা যাচ্ছে না। কিন্তু সেই নৌকাতে আরো রোহিঙ্গা থাকার খবর রয়েছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী জানান, ‘নাফনদীতে ভেসে আসার দুই শিশুসহ তিনরোহিঙ্গার লাশ পাওয়া গেছে। কিভাবে ঘটনাটি ঘটেছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com