1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:২০ অপরাহ্ন

‘সৌরভের আইসিসি সভাপতি হতে পাকিস্তানের সমর্থন প্রয়োজন নেই’

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ৭ জুন, ২০২০
  • ১৮৫ বার পড়া হয়েছে

বিশ্ব ক্রিকেটের প্রধান নিয়ন্ত্রক সংস্থা আইসিসির বর্তমান প্রেসিডেন্ট শশাংক মনোহরের মেয়াদ শেষের পথে থাকায় নতুন প্রেসিডেন্ট কে হবেন তা নিয়ে আলোচনা শুরু হয়েছে। দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক গ্রায়েম স্মিথ আগেই বলেছেন যে, এই পদের জন্য যোগ্যতম ব্যক্তিটির নাম সৌরভ গাঙ্গুলী। যিনি এই মুহূর্তের বিসিসিআইয়ের সভাপতি হিসেবে দায়িত্বরত। স্মিথের মন্তব্যের পর আরও অনেকেই সৌরভকে আইসিসির সভাপতি হিসেবে দেখতে চেয়েছেন। এবার চাইলেন দানিশ কানোরিয়া।

পাকিস্তানের সাবেক এই লেগ স্পিনার ইদানিং সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত। ইংল্যান্ডে একটি কাউন্টি ম্যাচে স্পট-ফিক্সিংয়ের দায়ে আজীবন নির্বাসিত হয়ে তার ক্যারিয়ার শেষ হয়ে গেছে। পাকিস্তানের ক্রিকেটে তিনি পুরোপুরি ব্রাত্য। আর্থিক সমস্যায় দিন কাটছে তার। টেস্টে ২৬১ উইকেট শিকার করা কানোরিয়া ভাবছেন, সৌরভ আইসিসি সভাপতি হলে তিনি আবারও নির্বাসনের বিরুদ্ধে আবেদন করবেন। তার আশা, সৌরভ তাকে ইতিবাচক জবাব দেবেন।

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কানেরিয়া বলেছেন, ‘আমি অবশ্যই সৌরভের কাছে আবেদন জানাব। আশা করি তখন আইসিসি আমাকে সাহায্য করবে। সৌরভ দুর্দান্ত ক্রিকেটার ছিলেন। তিনি পরিস্থিতি বোঝেন। আইসিসি সভাপতি হওয়ার জন্য তার চেয়ে যোগ্য কেউ নেই। জাতীয় দলকে তিনি দুর্দান্ত নেতৃত্ব দিয়েছেন। সৌরভ এখন বিসিসিআই সভাপতি। আমার বিশ্বাস, তিনি আইসিসি সভাপতি হলে ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে পারবেন। তার আইসিসি সভাপতি হওয়ার জন্য পিসিবির সমর্থন দরকার নেই। তিনি নিজ যোগ্যতায় আইসিসি সভাপতি হতে পারবেন।’

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com