1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হোয়াইক্যং পাঁকা রাস্তায় মাদক বিক্রির সময় ইয়াবাসহ এক নারী আটক নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক রোহিঙ্গা মাঝি উদ্ধার লিখাটি সকল পিতা-মাতার জন্য টেকনাফে টানা বর্ষণে প্লাবিত ৪২’শ পরিবারকে প্রধামন্ত্রীর ত্রাণ সহায়তা বন্যার্তদের পাশে ছুটে গেল কক্সবাজার জেলা ছাত্রলীগ ভুল রেকর্ড সংশোধনের জন্য এসিল্যান্ডদের নির্দেশ দিয়ে পরিপত্র জারি পুরাতন পল্লান পাড়ার আনোয়ারা বেগম ও কায়ুকখালী পাড়ার নুর বেগম ইয়াবাসহ আটক হ্নীলা পাহাড় ধসে একই পরিবারে ৫ জন নিহত- জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান বন্যহাতি টেকনাফের প্রধান সড়কে টেকনাফ-উখিয়া পাহাড় ধসে ও ডুবে নিহত শিশুসহ ৭

বিজিবি অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৭১ বার পড়া হয়েছে

সাহিল আহমদ***টেকনাফ

টেকনাফে বিজিবি অভিযান চালিয়ে প্রায় ২০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে।

আটককৃতরা হলেন, কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বি ব্লকের হাসান আলীর ছেলে মোঃকবির(১৮), মহেষ খালীয়া পাড়া এলাকার লোকমান হাকিমের ছেলে মোঃ ফয়সাল(১৮)

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, গোপন সংবাদেজানা যায় শুত্রুবার ভোররাতে টেকনাফ ব্যাটালিয়ন বিজিবির অধীনস্থ খারাংখালী বিওপি দায়িত্বপূর্ণবিআরএম১৫ হতে ৩০০ মিটার পশ্চিম দিকে বাংলাদেশের অভ্যন্তরে খারাংখালী মাছের প্রজেক্ট এলাকা দিয়েমিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে পাচার হতে পারে। উক্ত সংবাদে খারাংখালী বিওপি একটিবিশেষ টহলদল দ্রুত বর্ণিত এলাকায় বেড়ীবাঁধের কিনারায় কয়েকটি উপদলে বিভক্ত হয়ে গোপনে কৌশলগতঅবস্থান গ্রহণ করে। উক্ত সময় টহলদল দূর হতে জন সন্দেহভাজন ব্যক্তি কাঁধে বাঁশের খাচী জাল নিয়ে নাফনদী হতে বেড়ীবাঁধ অতিক্রম করে খারাংখালী মাছের প্রজেক্টের দিকে গমন করছে। এমতাবস্থায় বিজিবি টহল দলেরসন্দেহ হওয়ায় তাদেরকে চ্যালেঞ্জ করলে বিজিবি উপস্থিতি লক্ষ্য করা মাত্রই উক্ত ব্যক্তিরা দৌঁড়ে পালিয়ে যাবারচেষ্টা করে। তাৎক্ষণিক টহলদল তাদেরকে ধাওয়া করে আটক করা হয়। টহলদল তাদেরকে তল্লাশী করে তাদেরকাঁধে বহনকৃত বাঁশের খাচী ১৯ হাজার ৫শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, আটককৃত আসামী জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায়হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com