1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:২১ অপরাহ্ন

সীমান্তে পৃথক অভিযানে ৭১ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা আটক

খাঁন মাহমুদ আইউব
  • আপডেট সময় শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে
কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ৭১ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা সৈয়দ আলম (২২) কে আটক করেছে বর্ডারগার্ড ব্যাটালিয়ন (২ বিজিবি)।
গতকাল বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল মাছের প্রজেক্ট ও হ্নীলা ইউনিয়নের হ্লেলা খাল সংলগ্ন লবনের মাঠ হতে এসব মাদক জব্দ করা হয়।
আটক পাচারকারী উখিয়া জামতলী রোহিঙ্গা শিবিরের সি/৮ ব্লকের আব্দুশুকুরের ছেলে বলে তথ্য নিশ্চিত করেছেন ২বিজিবি অধিনায়ক লে. কর্ণেল ফয়সাল হাসান খান।
বিজিবি অধিনায়ক জানান, হোয়াইক্যং লম্বাবিল মাছের প্রজেক্টে একটি কুঁড়ে ঘরে বেশকিছু ইয়াবার লুকিয়ে রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জওয়ানরা অভিযান চালিয়ে একটি বস্তার ভিতর থেকে ৩০ হাজার ইয়াবা জব্দ করেছে।
অপরদিকে, একই দিন এক ঘন্টার ব্যবধানে হ্নীলা ইউনিয়নের হ্লেলা খাল এলাকায় লবনের মাঠ দিয়ে সন্দেহজনক দুই জন ব্যক্তি লোকালয়ের দিকে আসতে দেখে জওয়ানরা ধাওয়া করে সৈয়দ আলমকে আটক করে। এসময় ধৃত ব্যক্তির কাছে লুঙ্গি মোড়ানো একটি বস্তা ভর্তি ৪১ হাজার পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। এঘটনায় অপরজন পালিয়ে গেছে।
ধৃত ব্যক্তি ও জব্দকৃত মাদকসহ টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে এবং মালিক বিহীন মাদক গুলো পরবর্তি বিনষ্ট করণের লক্ষ্যে ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com