1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
টেকনাফ স্থল বন্দরে কম্পিউটার অপারেটর নূরুল ইসলাম আটক পরবর্তী নুরুল সাদ্দামকে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ ও ব্যাখ্যা। টেকনাফে মানসিক রোগীদের মাঝে খাবার বিতরণ করল ” তরঙ্গ সংগঠন “ বাহারছড়া এলাকার দুই মাদক কারবারী ইয়াবাসহ গ্রেফতার টেকনাফে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও উস্কানিমূলক বক্তব্য, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে আইনের আওতায় আনা হবে ওসি ৫ হাজার ইয়াবাসহ সাবরাং এলাকার নুর মোহাম্মদ গ্রেফতার টেকনাফে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসীর জমি জবর দখলের চেষ্টা শাহপরীর দ্বীপে নিজ অর্থায়নে সড়ক সংস্কার করলেন আব্দুস সালাম মেম্বার টেকনাফ স্থলবন্দরে পেঁয়াজ নিয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের বৈঠক টেকনাফে সাংবাদিকদের সাথে সাক্ষাৎকালে মেয়র হাজী মোঃ ইসলাম বললেন, সবার মনে জেগে উঠুক দেশপ্রেম টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমানের সাথে সাক্ষাৎ করলেন টেকনাফ পৌর প্রেসক্লাব

সাবরাং কচুবুনিয়া এলাকা থেকে ৮৪ হাজার ইয়াবা উদ্ধার- আটক আমিন

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৫ বার পড়া হয়েছে

মোঃ শাহীন*****

টেকনাফে ৮৪ হাজার ইয়াবা পিস ইয়াবাসহ এক ইয়াবা পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড।

আটককৃত ইয়াবা পাচারকারী হল, টেকনাফের সাবরাং ইউনিয়নের কচুবুনিয়া এলাকার মৃত কাশেম আলীর ছেলে মোঃ আমিন (৫০)

বুধবার ভোররাতে টেকনাফের সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৮৪ হাজার পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হকবলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার টেকনাফ লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বেটেকনাফর সাবরাং ইউনিয়নের কাটাবুনিয়া ঘাঁট সংলগ্ন এলাকায় ঝাউবন এর পাশ দিয়ে কালো রং এর ব্যাগসহ এক ব্যক্তিকে হেটে আসতে দেখা যায়। লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাকে বাঁশিরমাধ্যমে থামার সংকেত দেয়। পরবর্তীতে কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি বুঝতে পেরে সন্দেহজনক ব্যক্তি ব্যাগটি ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করে মোঃ আমিন (৫০) কে আটক করা হয়। সময় কাপড়ের ব্যাগটি তল্লাশী করে ৮৪ হাজজর পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

তিনি বলেন, আটককৃত ইয়াবা পাচারকারী এবং জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তারপাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্টগার্ডের জিরো টলারেন্সনীতি অবলম্বন করেনিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com