1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হোয়াইক্যং পাঁকা রাস্তায় মাদক বিক্রির সময় ইয়াবাসহ এক নারী আটক নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক রোহিঙ্গা মাঝি উদ্ধার লিখাটি সকল পিতা-মাতার জন্য টেকনাফে টানা বর্ষণে প্লাবিত ৪২’শ পরিবারকে প্রধামন্ত্রীর ত্রাণ সহায়তা বন্যার্তদের পাশে ছুটে গেল কক্সবাজার জেলা ছাত্রলীগ ভুল রেকর্ড সংশোধনের জন্য এসিল্যান্ডদের নির্দেশ দিয়ে পরিপত্র জারি পুরাতন পল্লান পাড়ার আনোয়ারা বেগম ও কায়ুকখালী পাড়ার নুর বেগম ইয়াবাসহ আটক হ্নীলা পাহাড় ধসে একই পরিবারে ৫ জন নিহত- জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান বন্যহাতি টেকনাফের প্রধান সড়কে টেকনাফ-উখিয়া পাহাড় ধসে ও ডুবে নিহত শিশুসহ ৭

শীর্ষ রোহিঙ্গা ডাকাত হাসিম বাহিনীর প্রধান হাসিমুল্লাহ নিহত- দেশি বিদেশী অস্ত্র উদ্ধার

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১৮৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক*****

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শীর্ষ রোহিঙ্গা ডাকাত দলের হাসেম বাহিনীর প্রধান নিহত হয়েছেন।

নিহত ডাকাত হল, টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া ২৭ নং সি ব্লকের রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দর বশির আহমদের ছেলে হাসিমুল্লাহ(৩৩)।

১৬ জুলাই ভোর রাতে টেকনাফের হ্নীলা ইউনিয়নের ২৭ নম্বর রোহিঙ্গা শিবিরের পাহাড়ের পাদদেশে র‌্যাব ও ডাকাত দলের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এ সময়রতার কাছ থেকে দেশি বিদেশী অস্ত্র গুলি উদ্ধার করা হয়েছে।

টেকনাফ র‌্যাব ক্যাম্প কমান্ডার ল্যাফটেনেন্ট মাহবুবুর রহমান জানান, ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে জাদিমুড়া ২৭নং রোহিঙ্গা শিবিরে পাহাড়ের পাদদেশে অস্ত্রধারী ডাকাত দলের অবস্থান জানতে পেরে অভিযানে যায় র‌্যাব ১৫ এর একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। গুলিবিনিময়ের এক পর্যায়ে ডাকাতদল পিছু হটতে বাধ্য হন। পরবর্তীতে ঘটনাস্থল থেকে দুইটি দেশি বিদেশী অস্ত্র ও গুলি উদ্ধার সহ গুলিবিদ্ধ আহত ওই রোহিঙ্গাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত হাশেমুল্লাহ শীর্ষ ডাকাত দল হাসেম উল্লাহ বাহিনীর প্রধান ছিলেন। তার বিরুদ্ধে ধর্ষণ, অপহরণ, মাদক ও অস্ত্র সহ প্রায় এক ডজন মামলা রয়েছে। তার মরদেহে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে স্থানীয়রা জানায়,হাসেমুল্লাহর নেতৃত্বে ক্যাম্প এবং ক্যাম্পের আশেপাশের এলাকায় অবস্থানরত ডাকাতদের সমন্বয়ে অপহরণ,মুক্তি বাণিজ্য,ডাকাতিসহ ইয়াবা লুটপাটের ঘটনা ঘটেছে বহুদিনের।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com