1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শীতকালীন আগাম সবজি চাষে মাঠে নেমেছে প্রান্তিক চাষীরা চাল চুরিতে অভিযুক্ত চেয়ারম্যানদের মনোনয়ন দেবে না আওয়ামী লীগ স্বাস্থ্যের গাড়িচালক মালেক আটক, নিয়োগ বাণিজ্যের অভিযোগ ‘বিএনপি নেতারা আন্দোলনের ঘোষণা দিয়ে শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে বসে থাকেন’ বললেন ওবায়দুল কাদের বনানীর আহমেদ টাওয়ারের আগুন ৮ ইউনিটের চেষ্টায় নিয়ন্ত্রণে মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৯ খালেদার বিরুদ্ধে আরো চার মামলার কার্যক্রম স্থগিতই থাকছে সাহেদের অস্ত্র মামলায় রায় ২৮ সেপ্টেম্বর করোনা মোকাবেলায় অনুদান গ্রহণ প্রধানমন্ত্রীর সেন্টমার্টিন বঙ্গোপসাগর থেকে ট্রলারসহ ৫ লাখ ইয়াবা উদ্ধার : আটক -৭

শাহ পরীর দ্বীপবাসীকে এসআই দীপক বিশ্বাসের ঈদুল আযহার শুভেচ্ছা

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৩৪১ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে শাহ পরীর দ্বীপের সর্বস্তরের জনসাধারনকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন শাহ পরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক দীপক বিশ্বাস।

এক শুভেচ্ছা বার্তায় দীপক বিশ্বাস বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা সকলের মনে নিয়ে আসুক সুখ,শান্তি-সমৃদ্ধি ও আনন্দের বার্তা।ধনী-গরীব নির্বিশেষে সকল মানুষ যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করতে পারে।তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পুর্ণ ভিন্ন পরিস্থিতিতে। মহামারী করোনা সংক্রমন রোধে আমরা সামাজিক দুরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। করোনা পরিস্থিতিতে ঈদ হোক সুরক্ষার । আনন্দ হোক সামাজিক দুরত্ব মেনে চলার।সামাজিক দুরত্ব বজায় রেখে কোরবানির পশু জবাই করার জন্য শাহ পরীর দ্বীপবাসীকে আহবান জানাই।পরিস্কার পরিচ্ছন্নতায় সামাজিক সচেতনার পরাকাষ্টা দেখানোর জন্য সকলকে অনুরোধ করছি।ঈদুল আযহা মানে মুসলমানদের কাছে ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র কোরবানির ঈদ।কুরবানীর শিক্ষায় উজ্জ্বীবিত হয়ে ত্যাগের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করব।মহান সৃষ্টিকর্তা আমাদের সেই তাওফিক দান করুন।

তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বলেন, ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা নিয়ে আসে।ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহবানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।নিজেকে , পরিবার পরিজন ও সমাজকে সুরক্ষিত রেখে ঈদ উৎসব পালন করি।পবিত্র ঈদুল আযহা নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com