1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হোয়াইক্যং পাঁকা রাস্তায় মাদক বিক্রির সময় ইয়াবাসহ এক নারী আটক নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক রোহিঙ্গা মাঝি উদ্ধার লিখাটি সকল পিতা-মাতার জন্য টেকনাফে টানা বর্ষণে প্লাবিত ৪২’শ পরিবারকে প্রধামন্ত্রীর ত্রাণ সহায়তা বন্যার্তদের পাশে ছুটে গেল কক্সবাজার জেলা ছাত্রলীগ ভুল রেকর্ড সংশোধনের জন্য এসিল্যান্ডদের নির্দেশ দিয়ে পরিপত্র জারি পুরাতন পল্লান পাড়ার আনোয়ারা বেগম ও কায়ুকখালী পাড়ার নুর বেগম ইয়াবাসহ আটক হ্নীলা পাহাড় ধসে একই পরিবারে ৫ জন নিহত- জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান বন্যহাতি টেকনাফের প্রধান সড়কে টেকনাফ-উখিয়া পাহাড় ধসে ও ডুবে নিহত শিশুসহ ৭

শাহপরীরদ্বীপ নাফনদী সীমান্ত থেকে বিপুল পরিমাণ মিয়ানমারের বিয়ার জব্দ করেছে কোস্টগার্ড

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১৫৫ বার পড়া হয়েছে

মোঃ আজাদ, টেকনাফ

টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ জালিয়া পাড়া নাফনদী সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে বিপুলপরিমাণ মিয়ানমারের বিয়ার জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা।

বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এম নাঈম উল হক বলেন, বুধবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টেকনাফের শাহপরীরদ্বীপ জালিয়া এলাকা দিয়ে একটি মিয়ানমারের বিয়ারের চালান পাচার হতে পারে।উক্ত সংবাদে সেখানে অভিযান চলাকালীন সময় জন লোকের গতিবিধি সন্দেহজনক হলে কোস্টগার্ডের সদস্যরা পাচারকারীদের থামার জন্য সংকেত দেওয়া হয়। এসময় পাচারকারীরা কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ঝাউবনের ভিতর পালিয়ে যায়। পরবর্তীতে কোস্টগার্ডের সদস্যরা নাফনদী সীমান্তে ঝাউ বাগানে তল্লাশি করে ৫টি প্লাস্টিকের বস্তায় উদ্ধার করা হয়। বস্তা গুলো গণনা করে ৪৬২ পিস আন্দামান গোল্ড জাষ্টাস বিয়ার জব্দ করাহয়।

তিনি বলেন, জব্দকৃত বিয়ার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।বাংলাদেশ কোস্টগার্ড এর আওতাভুক্ত এলাকায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্টগার্ডের জিরো টলারেন্সনীতি অবলম্বন করে নিয়মিত অভিযানঅব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com