1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৯:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মুজিব বর্ষ উপলক্ষে টেকনাফে সেনাবাহিনীর বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন শাহ পরীর দ্বীপবাসীকে এসআই দীপক বিশ্বাসের ঈদুল আযহার শুভেচ্ছা টেকনাফে সীমানা বিরোধের জেড় ধরে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যাচেষ্টা টেকনাফে ওসির নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায়ের অভিযোগে আটক-৩ টেকনাফে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যুর সংখ্যা দেড় লাখ ছাড়িয়ে গেছে টেকনাফে একদিনেই চার ইয়াবা কারবারির প্রাণনাশ শাহপরীর দ্বীপে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন টেকনাফে বন্দুকযুদ্ধে ২ পাচারকারী নিহত, ২ লক্ষ ১০ হাজার ইয়াবাসহ অস্ত্র ও গুলি উদ্ধার টেকনাফে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত রশিদ উল্লাহ নিহত

রাশিয়াকে টপকে করোনা সংক্রমণে শীর্ষ তিনে ভারত

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১১৩ বার পড়া হয়েছে

ভারতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন লাফিয়ে বাড়ছে। এবার আক্রান্তের দিক থেকে রাশিয়াকে পেছনে ফেলে তৃতীয় স্থানে উঠে এসেছে ভারত।

ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, সোমবার সকাল পর্যন্ত ভারতের আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ লাখ ৯৭ হাজার ৮৩৬ জনে। আর মারা গেছেন ১৯ হাজার ৭০০ জন। অন্যদিকে, এখন পর্যন্ত রাশিয়ায় আক্রান্তের সংখ্যা ৬ লাখ ৮১ হাজার ২৫১ জন। আর দেশটিতে করোনায় মারা গেছে ১০ হাজার ১৬১ জন।

টানা নয়দিন ভারতে করোনাভাইরাসে সংক্রমণ প্রতিদিন ১৮ হাজারেরও বেশি বেড়েছে। করোনাভাইরাস সংক্রমণের সংখ্যা বাড়ার বিষয়ে অল ইন্ডিয়া ইনস্টিটিউটস অব মেডিকেল সায়েন্সেসের (এআইআইএমএস) পরিচালক ডা. রণদীপ গুলেরিয়ার বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, ভারতে কোভিড-১৯ এর চূড়ান্ত পর্যায়ে রয়েছে।

বিশ্বের ১৮৮টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে এ প্রাণঘাতী ভাইরাস। ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, সোমবার সকাল পর্যন্ত বিশ্বজুড়ে ভাইরাসটিতে আক্রান্তের সংখ্যা ১ কোটি ১৫ লাখ ৫৯ হাজার ২১৩ জন, মারা গেছেন ৫ লাখ ৩৬ হাজার ৭৮৬ জন।

করোনাভাইরাসে সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে আক্রান্তের সংখ্যা ২৯ লাখ ৮২ হাজার ৯২৮ জন, আর মৃত্যু হয়েছে ১ লাখ ৩২ হাজার ৫৬৯ জনের।

করোনায় দ্বিতীয় সর্বোচ্চ আক্রান্ত ও মৃত্যু ব্রাজিলে। সেখানে ১৬ লাখ ৪ হাজার ৫৮৫ জন করোনায় আক্রান্ত এবং মারা গেছেন ৬৪ হাজার ৯০০ জন।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com