1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
বুধবার, ১২ মে ২০২১, ০৫:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
টেকনাফবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছন উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী টেকনাফবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম বাহারছড়া কচ্ছপিয়া শফিউল্লার বাড়িতে অভিযান চালিয়ে এক দালালসহ ৬ মালয়েশিয়াগামী আটক প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ টেকনাফের ৩’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন জেলা প্রশাসক মামুনুর রশিদ কক্সবাজার শহরে পুলিশ ফাঁড়ির অভিযানে অস্ত্রসহ তিন জন গ্রেফতার টেকনাফ মেরিন ড্রাইভে ১৪ হাজার ইয়াবাসহ এক চালক গ্রেপ্তার টেকনাফে ৩০০ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা আওয়ামীলীগ নেতা মিলকী কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক শেষ দশকে প্রিয় নবীর বিশেষ আমল

ভারতে ২৪ ঘণ্টায় সাড়ে ৩ লাখ আক্রান্ত, ২৮০৬ মৃত্যু

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৮ বার পড়া হয়েছে

ভারতে সর্বশেষ ২৪ ঘণ্টায় আরও তিন লাখ ৫৪ হাজার ৫৩১ জনের মধ্যে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে এবং একই সময়ে করোনা আক্রান্ত হয়ে বা উপসর্গ নিয়ে মারা গেছে দুই হাজার ৮০৬ জন। খবর পিটিআই।

এদিকে, ওয়ার্ল্ডোমিটার্স ডট ইনফোর তথ্যানুযায়ী, সোমবার (২৬ এপ্রিল) সকাল পর্যন্ত ভারতে মোট করোনা আক্রান্ত হয়েছেন এক কোটি ৭৩ লাখ ৬ হাজার ৩০০ জন এবং মারা গেছেন এক লাখ ৯৫ হাজার ১১৬ জন। আক্রান্তের দিক থেকে দেশটি বিশ্বে দ্বিতীয় ও মৃত্যুর সংখ্যায় তৃতীয় অবস্থানে রয়েছে।

তবে, করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে এক কোটি ৪২ লাখ ৯৬ হাজার ৬৪০ জন এবং বর্তমানে আক্রান্ত অবস্থায় রয়েছে ২৮ লাখ ১৪ হাজার ৫৪৪ জন।

ভারতে করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হওয়ার হার ৯৯ শতাংশ এবং মৃত্যুর হার এক শতাংশ। দেশটিতে বর্তমানে করোনা আক্রান্তদের মধ্যে গুরুতর অবস্থায় রয়েছে আট হাজার ৯৪৪ জন এবং বাকিদের অবস্থা স্থিতিশীল।

করোনা সংক্রমণ মোকাবিলায় ভারত এখন দিশেহারা। প্রতিদিনই অক্সিজেন আর চিকিৎসার অভাবে অসংখ্য মানুষ মারা যাচ্ছে। করোনায় বিপর্যস্ত ভারতের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে যুক্তরাজ্য, জার্মানি এবং যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন দেশ। এরইমধ্যে, ভারতে অক্সিজেনসহ বিভিন্ন মেডিকেলসামগ্রী পাঠিয়েছে ব্রিটিশ সরকার।

এদিকে, অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ড ভ্যাকসিন তৈরির জন্য ভারতের ভ্যাকসিন উৎপাদনকারী প্রতিষ্ঠান সিরাম ইনস্টিটিউটকে কাঁচামাল সরবরাহের সিদ্ধান্ত নিয়েছে যুক্তরাষ্ট্র। একই সঙ্গে ভারতে একটি বিশেষজ্ঞ দল পাঠানোর পরিকল্পনার কথাও জানিয়েছে বাইডেন প্রশাসন।

সিবিএন

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com