1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
টেকনাফে সহায় সম্বলহীন ২১ মৎস্যজীবির মাঝে অনুদান বিতরন সাতকানিয়া থানায় অলিয়াবাদের দিলদার ও পুরাতন পল্লান পাড়ার নুরুলসহ ৪জন গ্রেফতার অবশেষে পুলিশের হাতে মাদক কারবারি হাবিবা প্রকাশ খলিফা টেকনাফে পুলিশের অভিযানে ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক মাননীয় প্রধানমন্ত্রী টেকনাফে গৃহহীনদের মাঝে জমিসহ পাকা ঘর উপহার দিলেন ঊখিয়া ক্যাম্প থেকে ৭০ ভরি স্বর্ণলংকার ও দেশী- বিদেশী নগদ টাকাসহ স্বামী-স্ত্রী আটক আমি স্বীকৃত দালাল কিংবা খুনি ও রাজাকারের সন্তান নই, একজন মুক্তিযোদ্ধার নাতি আমি স্বীকৃত দালাল কিংবা খুনি ও রাজাকারের সন্তান নই, একজন মুক্তিযোদ্ধার নাতি ইয়াবা পাচারকালে টমটম গাড়িসহ বড় হাবির পাড়ার শাকের ও কেফায়েত আটক টেকনাফ উপজেলায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

বাজেটকে স্বাগতম জানিয়ে টেকনাফ পৌর ছাত্রলীগের আনন্দ মিছিল

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৮৬ বার পড়া হয়েছে

সাহিল আহমদ, টেকনাফ 

জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ’ এ শিরোনামে সম্ভাবনা ও সমৃদ্ধির বাজেট ২০২১-২২ শিক্ষাবান্ধব ও উন্নয়নমুখী বাজেট প্রণয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে টেকনাফ পৌর ছাত্রলীগ।

শুক্রবার (৪ জুন) বিকেল সাড়ে ৪ টায় টেকনাফ পৌরসভা শাপলাচত্বর থেকে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শাপলাচত্বরে এসে শেষ হয়।

টেকনাফ পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম বাবলুর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মাহামুদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল বাসেদ, এক নং ওয়ার্ড পৌর ছাত্রলীগের সভাপতি ওমর আলী, সাধারণ সম্পাদক সাহিল আহমদ প্রমুখ।

এসময় পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ শাহীন বলেন, “আওয়ামীলীগ সরকার প্রতি বছর জনবান্ধব, কৃষি, শিক্ষাও স্বাস্থ্য বান্ধব বাজেট ঘোষণা করে এসেছে। তারই ধারাবাহিকতায় এবারো তা অব্যাহত রয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশের মানুষের জন্য জনমুখী বাজেট প্রণয়ন করেছেন। এই বাজেটের মাধ্যমে দেশ আরও এক ধাপ এগিয়ে যাবে। শিক্ষাখাতকে ধ্বংস করার জন্য নয়, বরং আরো এক ধাপ এগিয়ে নিতে বাজেটে শিক্ষাব্যবস্থাকে প্রাধান্য দিয়েছে।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com