1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হোয়াইক্যং পাঁকা রাস্তায় মাদক বিক্রির সময় ইয়াবাসহ এক নারী আটক নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক রোহিঙ্গা মাঝি উদ্ধার লিখাটি সকল পিতা-মাতার জন্য টেকনাফে টানা বর্ষণে প্লাবিত ৪২’শ পরিবারকে প্রধামন্ত্রীর ত্রাণ সহায়তা বন্যার্তদের পাশে ছুটে গেল কক্সবাজার জেলা ছাত্রলীগ ভুল রেকর্ড সংশোধনের জন্য এসিল্যান্ডদের নির্দেশ দিয়ে পরিপত্র জারি পুরাতন পল্লান পাড়ার আনোয়ারা বেগম ও কায়ুকখালী পাড়ার নুর বেগম ইয়াবাসহ আটক হ্নীলা পাহাড় ধসে একই পরিবারে ৫ জন নিহত- জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান বন্যহাতি টেকনাফের প্রধান সড়কে টেকনাফ-উখিয়া পাহাড় ধসে ও ডুবে নিহত শিশুসহ ৭

পবিত্র ঈদ–উল–আযহা উপলক্ষে টেকনাফ উপজেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১১৫ বার পড়া হয়েছে

পবিত্র ঈদ–উল–আযহা উপলক্ষে টেকনাফ উপজেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ

এই শুভেচ্ছা বার্তায় উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মাহমুদ বলেন– বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া সংক্রামকমহামারী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট এই সংকটময় মুহূর্তে পবিত্র ঈদ–উল–আযহা আগমনে সকল দূর্দশা,সকল শোকের ছায়া ম্লান হয়ে যাক। তাই সকলে সচেতনার সাথে ঈদ পালন করি।

মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষ্যে পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন এই কামনা করি।পাশাপাশি সম্প্রতি জাতির এই বিভীষিকাময় মূহুর্তে যারা মৃত্যুর মিছিলে অংশ নিয়ে পৃথিবী থেকে চিরতরের জন্য বিদায় নিয়েছেন তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। যারা করোনায় আক্রান্ত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।

আর আমরা সবাই জানি ঈদ মানে খুশি। ঈদ মানেই আনন্দ। সকল বৈষম্য ভুলে সবাই মিলিত হয় মানবতার কাতারে। এর আনন্দ উপভোগ করে ধনী–গরিব মিলে সবাই। আমাদের সকলের প্রার্থনা হোক করোনার মহামারী থেকে মুক্তির।

শুভেচ্ছান্তে–

সুলতান মাহমুদ সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ টেকনাফ উপজেলা শাখা।

সাবেক উপ-ক্রীড়া সম্পাদক কক্সবাজার জেলা ছাত্রলীগ শাখা।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com