1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:১৬ অপরাহ্ন

ধর্ষকের শাস্তি মৃত্যুদণ্ড করায় আনন্দ র‌্যালি ছাত্রলীগের

নিউজ টেকনাফ ডেস্ক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৪০ বার পড়া হয়েছে

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি বাড়িয়ে মৃত্যুদণ্ডের বিধান রেখে নারী ও শিশু নির্যাতন দমন আইনের যে খসড়া মন্ত্রিসভায় চূড়ান্ত অনুমোদন পেয়েছে, তা রাষ্ট্রপতির সইয়ের পর অধ্যাদেশ আকারে জারি করা হয়েছে।  জাতীয় সংসদের অধিবেশন না থাকায় এটি অধ্যাদেশের মাধ্যমে আইনে পরিণত হয়েছে। শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে অধ্যাদেশ জারি হওয়ায় এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে আনন্দ র‌্যালি করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

আজ মঙ্গলবার দুপুরে সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে মধুর ক্যান্টিন থেকে র‌্যালি বের করে তারা। এতে অংশ নেন সংগঠনের কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ও মহানগরের বিপুল সংখ্যক নেতাকর্মী।

র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে রাজু ভাস্কর্যের সামনে এসে শেষ হয়। এ সময় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আল নাহিয়ান খান জয় বলেন, আমরা কৃতজ্ঞ, আমরা ধন্যবাদ জানাই আমাদের যে অনুরোধ ছিল, প্রাণপ্রিয় নেত্রীর কাছে তিনি তা রেখেছেন। বাংলাদেশ ছাত্রলীগ পরিবার দেশরত্ন শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ।

কর্মসূচিতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান রিদয়, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com