1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
টেকনাফ স্থল বন্দরে কম্পিউটার অপারেটর নূরুল ইসলাম আটক পরবর্তী নুরুল সাদ্দামকে জড়িয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ ও ব্যাখ্যা। টেকনাফে মানসিক রোগীদের মাঝে খাবার বিতরণ করল ” তরঙ্গ সংগঠন “ বাহারছড়া এলাকার দুই মাদক কারবারী ইয়াবাসহ গ্রেফতার টেকনাফে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও উস্কানিমূলক বক্তব্য, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে আইনের আওতায় আনা হবে ওসি ৫ হাজার ইয়াবাসহ সাবরাং এলাকার নুর মোহাম্মদ গ্রেফতার টেকনাফে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে প্রবাসীর জমি জবর দখলের চেষ্টা শাহপরীর দ্বীপে নিজ অর্থায়নে সড়ক সংস্কার করলেন আব্দুস সালাম মেম্বার টেকনাফ স্থলবন্দরে পেঁয়াজ নিয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের বৈঠক টেকনাফে সাংবাদিকদের সাথে সাক্ষাৎকালে মেয়র হাজী মোঃ ইসলাম বললেন, সবার মনে জেগে উঠুক দেশপ্রেম টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমানের সাথে সাক্ষাৎ করলেন টেকনাফ পৌর প্রেসক্লাব

টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের কালভার্টের নিচ থেকে কুলাল পাড়া এলাকার করিম উল্লাহ লাশ উদ্ধার

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৯১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক****

টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের কালভার্টের নিচে থেকে হাজী করিম উল্লাহ (৫০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার লাশের নাম হল, টেকনাফ পৌর সভার কুলাল পাড়া ৯নং ওয়ার্ড এলাকার মৃত সব্বির আহম্মদের ছেলে হাজী কলিম উল্লাহ(৫৫)।

বুধবার (১৫ সেপ্টেম্বর) টেকনাফের উপকূলীয় বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকার মেরিন ড্রাইভ সড়কের কালভার্টের নিচে থেকে সকালে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সুত্রে জানাগেছে, বুধবার সকালে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কচ্ছপিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এলাকার ৪০০মিটার পশ্চিমে মেরিনড্রাইভ সড়কের কালভার্টের নিচে রক্তাক্ত একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। সংবাদ পেয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের দায়িত্বরত পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাহারছড়া শামলাপুর ফাঁড়ির ইনচার্জ নুর মোহাম্মদ বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশটি গায়ে পাঞ্জাবী ও লুঙ্গী পরিহিত অবস্থায় ছিলো। শরীরের কোথাও কোন অঘাতের চিহ্ন পাওয়া যায়নি তবে নাক ও মুখ থেকে রক্ত ঝরছিলো।

পারিবারিক সূত্র জানায়, গতকাল মঙ্গলবার রাতে দাওয়াতে যাওয়ার কথা বলে ঘর থেকে বের হয়েছে। পরে সারারাত বাড়িতে ফিরেনি। বাস্তব জীবনে সে অত্যান্ত সাদামাটা জীবন যাপন করতেন। কি কারনে হত্যাকান্ডের মতো ঘটনা ঘটতে পারে তা বুঝে উঠতে পারছি না।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com