1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ১০:১৩ অপরাহ্ন

টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৫২ বার পড়া হয়েছে
কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ১০ হাজার পিচ ইয়াবা সহ তিন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে করেছে র্যাব-১৫।এই তথ্যটির সত্যতা নিশ্চিত করেছেন র্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।
আটককৃত রোহিঙ্গা মাদক ব্যবসায়ীরা হলেন, উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা কবির আহমদের পুত্র মোঃ তৈয়ব (২০), মোহাম্মদ আবুর পুত্র শফিক আলম (২০) ও এজাহার হোসেনের পুত্র মোঃ ইব্রাহিম (১৯)।
তথ্যসূত্রে জানা যায়, মঙ্গলবার (১৩ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে র্যাব জানতে পারে, কিছু কতিপয় মাদক ব্যবসায়ী উপজেলার হোয়াইক্যং বাজার সংলগ্ন ব্রিজের দক্ষিণ পাশে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।উক্ত সংবাদের ভিত্তিতে র্যাবের একটি চৌকশ অভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র্যাবের উপস্থিতি টের পেয়ে আসামীরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া করে তাদের আটক করে।পরে তিন জনের দেহ তল্লাশী করে ১০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।ইয়াবা গুলোর আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা প্রায়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত মাদক ব্যবসায়ীদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com