1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৫৫ অপরাহ্ন

টেকনাফে ডিএনসির পৃথক অভিযানে ১১ হাজার ৬’শ ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৯৫ বার পড়া হয়েছে
টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা পৃথক দুটি অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
এসময় তাদের কাছ থেকে ১১হাজার ৬শত পিচ ইয়াবা,ও ৪ হাজার ২শত নগদ টাকাও উদ্ধার করা হয়েছে।
অভিযানে সত্যতা নিশ্চিত করে টেকনাফ মাদকদ্রব্য অফিসে কর্মরত পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান,মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ বাহাছড়া ইউনিয়ন নোয়াখালী পাড়া এলাকার বসবাসরত মিয়ানমার থেকে পালিয়ে আসা পুরাতন রোহিঙ্গা আলী আহাম্মদের পুত্র মাদক ব্যবসায়ী মোহাম্মদ সিদ্দিক(৪৯)’র বসতবাড়িতে তল্লাশী অভিযান চালিয়ে একটি শপিং ব্যাগের ভিতর মওজুদ করে রাখা ১০ হাজার ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয় ।
আটককৃতরা হচ্ছে,বাহারছড়া ইউনিয়ন কোনাপাড়া এলাকার উলামিয়ার পুত্র আলী আহাম্মদ(৩৮),একই ইউনিয়ন নোয়াখালী পাড়ার পুরাতন রোহিঙ্গা আলী আহাম্মদের পুত্র মোহাম্মদ সিদ্দিক(৪৯)।
অপর দিকে একই দিন বিকাল ৩টার দিকে টেকনাফ পৌরসভা ৮নং ওয়ারডে দক্ষিন জালিয়াপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে এক বসতবাড়ীর শয়ন কক্ষে একটি প্লাস্টিকের বক্সে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ হাজার ৬শত পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা গুলোর সাথে জড়িত থাকার অপরাধে রশিদ আহাম্মদের স্ত্রী দিলদার বেগম (৩৫)কে আটক করা হয় এবং তার স্বামী রশিদকে পলাতক আসামী করা হয়। এবং ইয়াবাসহ আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট রুজু করে পরবর্তি কার্যক্রম শেষে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান মাদকদ্রব্য অফিসে কর্মরত পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com