1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
বুধবার, ১২ মে ২০২১, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
টেকনাফবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছন উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী টেকনাফবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছন উপজেলা চেয়ারম্যান নুরুল আলম বাহারছড়া কচ্ছপিয়া শফিউল্লার বাড়িতে অভিযান চালিয়ে এক দালালসহ ৬ মালয়েশিয়াগামী আটক প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ টেকনাফের ৩’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন জেলা প্রশাসক মামুনুর রশিদ কক্সবাজার শহরে পুলিশ ফাঁড়ির অভিযানে অস্ত্রসহ তিন জন গ্রেফতার টেকনাফ মেরিন ড্রাইভে ১৪ হাজার ইয়াবাসহ এক চালক গ্রেপ্তার টেকনাফে ৩০০ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা আওয়ামীলীগ নেতা মিলকী কক্সবাজার সদর মডেল থানা পুলিশের অভিযান চালিয়ে ইয়াবাসহ ২ মাদক কারবারি আটক শেষ দশকে প্রিয় নবীর বিশেষ আমল

টেকনাফে ডাকাতে দলের হাতে ডাকাত নিহত-১ – ঘটনায় জড়িত আটক ১

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৪৬ বার পড়া হয়েছে

ফরহাদ শরিফ,টেকনাফ****-

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা সংলগ্ন পাহাড়ি এলাকা থেকে ইমান হোসেন (১৮) নামের স্থানীয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

১২ এপ্রিল সোমবার ভোরে এ ঘটনায় জড়িত টেকনাফের হ্নীলা ইউনিয়রের নুরালী পাড়া বাসিন্দা কবির আহম্মদ ছেলে মো: ইমরান (২৩) কে আটক করে পুলিশ। নিহত ইমান হ্নীলা ইউনিয়নের লেদা এলাকার আব্দুর রহিমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত রবিবার রাত ১০ টার দিকে লেদা রোহিঙ্গা ক্যাম্পের আবুল হোসেনের ছেলে ডাকাত আব্দুল খালেকের নেতৃত্বে একটি দল ক্যাম্পের দীর্ঘ দিন ধরে অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছিল। তারই সুত্র ধরে স্থানীয় যুবক ইমান হোসেনের কথা কাটাকাটি হয়। এসময় ডাকাত খালেক স্থানীয় যুবক ইমান হোসেনকে আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স বলে গালাগাল করে এবং তার মাধ্যমে আইন শৃঙ্কলাবাহিনী রোহিঙ্গা সন্ত্রাসীদের ব্যাপারে তথ্য সংগ্রহ করে বলে দাবি করে। উভয় পক্ষের তর্কাতর্কির এক পর্যায়ে আব্দুল খালেক স্থানীয় যুবক ইমান হোসেনকে লক্ষ্য করে গুলি ছুড়লে তিনি মাটিতে পড়ে যান। পরে ডাকাত খালেকের ভাই গুরা পুতিয়া, সহযোগী সৈয়দ নুরসহ তার দলের লোকজনরা ইমান হোসেনকে ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্থানীয়দের সহতায় লাশটি উদ্ধার করা হয়েছে। এসময় একটি ছুরি উদ্ধার করা হয়। তবে নিহত ইমান হোসেন এসময় তাদের দলের সদস্য ছিল বলে জানা গেছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘ডাকাত দলের হাতে নিহত এক যুবকের লাশ ক্যাম্পের পাহাড়ি এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। নিহত ব্যক্তির শরীরে ছুরিকাঘাতসহ বিভিন্ন জখম দেখা গেছে। লাশটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, হত্যার সঙ্গে জড়িত নুরুলী পাড়া এলাকার কবির আহমদের ছেলে
মোঃ ইমরান(২৩)কে গ্রেফতার করে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদেরও গ্রেফতারের অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com