1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শীতকালীন আগাম সবজি চাষে মাঠে নেমেছে প্রান্তিক চাষীরা চাল চুরিতে অভিযুক্ত চেয়ারম্যানদের মনোনয়ন দেবে না আওয়ামী লীগ স্বাস্থ্যের গাড়িচালক মালেক আটক, নিয়োগ বাণিজ্যের অভিযোগ ‘বিএনপি নেতারা আন্দোলনের ঘোষণা দিয়ে শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে বসে থাকেন’ বললেন ওবায়দুল কাদের বনানীর আহমেদ টাওয়ারের আগুন ৮ ইউনিটের চেষ্টায় নিয়ন্ত্রণে মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেপ্তার ৪৯ খালেদার বিরুদ্ধে আরো চার মামলার কার্যক্রম স্থগিতই থাকছে সাহেদের অস্ত্র মামলায় রায় ২৮ সেপ্টেম্বর করোনা মোকাবেলায় অনুদান গ্রহণ প্রধানমন্ত্রীর সেন্টমার্টিন বঙ্গোপসাগর থেকে ট্রলারসহ ৫ লাখ ইয়াবা উদ্ধার : আটক -৭

টেকনাফে এনজিও গাড়ি দূর্ঘটনায় গুরুতর আহত জয়নালের জন্য দোয়া প্রার্থনা

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ২৬০ বার পড়া হয়েছে

মেরিন ড্রাইভ সড়কে এনজিও গাড়ী দূর্ঘটনায় আহত জয়নাল আবেদীনকে মুমূর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নেওয়া হচ্ছে। রবিবার রাতে কক্সবাজার সদর হাসপাতাল থেকে তাকে চট্টগ্রামে রেফার করা হয়।
জয়নালের ভগ্নিপতি হারুন অর রশিদ সংবাদের সত্যতা নিশ্চিত করে তার সুস্থ্যতায় জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন । জয়নাল টেকনাফ পৌরসভার কুলাল পাড়া এলাকার শামসুল আলমের ছেলে, টেকনাফ প্রেস ক্লাব এর সাবেক সভাপতি সাংবাদিক কায়সার হামিদের ছোট ভাই। দূর্ঘটনায় তিনি মাথায় গুরুত্বর জখম প্রাপ্ত হন।

উল্লেখ্য রোববার (৫ জানুয়ারী) বিকাল সাড়ে ৪টার দিকে মহেষখালীয়া পাড়া পয়েন্টে আন্তর্জাতিক এনজিও সংস্থা সলিডারিটিস এর একটি মাইক্রোবাস চাকা ফেটে গিয়ে সড়কের নীচে উল্টে পড়ে যায়। এসময় গাড়ীতে থাকা চালকসহ ৬ কর্মী আহত হন।

আহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এরা হচ্ছেন জয়নাল আবেদীন, মাজেদ ইসলাম, মো. ফেরদৌস, মো. হোবাইব, ফজলুল হক ও খোরশেদ আলম। এদের মধ্যে জয়নাল ও মাজেদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। জয়নাল ও মাজেদ টেকনাফ পৌরসভার বাসিন্দা।

এনজিও সংস্থা সলিডারিটিস এর টেকনাফ অফিসের এইচআর ম্যানেজার নাজমুল আবেদীন সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, চাকমারকুল রোহিঙ্গা শিবির হতে ফেরার পথে গাড়ীটি দূর্ঘটনায় পতিত হয়। খবর পেয়ে আমাদের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক প্রনয় রুদ্র জানান, দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com