1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শাহপরীরদ্বীপে নৌকার সমর্থকদের হামলায় আনারস প্রার্থীর কর্মী আহত টেকনাফে ১০ কোটি টাকার ‘আইস’ উদ্ধার করল বিজিবি সাবরাং কাটাঁবুনিয়া এলাকায় সাদা বস্তায় মিলল ৪২ হাজার পিস ইয়াবা টেকনাফে নির্বাচন পরবতী সহিংসতা সাবরাং বাড়ীতে গুলি বর্ষন, হামলা, ভাংচুর ও লুটপাট শাহপরীর দ্বীপের নতুন মহিলা মেম্বার ফারিহা ইয়াছমিনের কৃতজ্ঞতা  টেকনাফ সদরের নৌকার প্রচারনার গাড়িতে আগুন ও ভাংচুরের অভিযোগ রামু বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ৭টি স্বর্ণেরবার সহ এক পাচারকারী আটক টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের কালভার্টের নিচ থেকে কুলাল পাড়া এলাকার করিম উল্লাহ লাশ উদ্ধার সাবরাং কচুবুনিয়া এলাকা থেকে ৮৪ হাজার ইয়াবা উদ্ধার- আটক আমিন টেকনাফে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনে দুই চেয়ারম্যানসহ তিন প্রার্থীকে জরিমানা

টেকনাফে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৯৭ বার পড়া হয়েছে

টেকনাফে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

১৫ আগস্ট সকাল ১০ টার সময় টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরীর সভাপতিত্বে একাডেমিক সুপারভাইজার নুরল আফসার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরল আলম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার জাহেদ হোসেন, জেলা পরিষদ সদস্য মোঃ শফিক মিয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এরফানুল হক চৌধূরী, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরল বশর, টেকনাফ উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডঃ শওকত আলী ও উপজেলা বীর মুক্তিযোদ্ধা জহির হোসেন, উপজেলা সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বিভিন্ন দিক নিয়ে আলোচনায় বাংলাদেশের একজন লৌহমানব ছিলেন। যার নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছিল। আজ তারই স্মৃতিচারণ বাঙালি জাতির জন্য একটি প্রেরণার উৎস এবং ঐক্যের পথিক হয়ে দাঁড়াবে।

উক্ত অনুষ্টানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, বাংলাদেশ মানে বঙ্গবন্ধু, ১৯৭৫ সালে ১৫ আগস্ট শুধু বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করা হয়নি, পুরো দেশ এবং জাতিকে হত্যায় মেতে উঠেছিল ষড়যন্ত্রকারী কিছু ক্ষমতা লোভীরা ৷ সেইদিন অভিভাবক হারায় বাংলাদেশ। কিন্তু আল্লাহ অশেষ রহমতে বঙ্গবন্ধু দুই কন্যা শেখ হাসিনা এ শেখ রেহানা বেঁচে যান। আজকে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রাতদিন কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুকে শুধু শোক দিবসে সীমাবদ্ধ না রেখে সবখানে ছড়িয়ে দিতে হবে৷ আগামী প্রজন্মকে বঙ্গবন্ধুর ইতিহাস সম্পর্কে জানতে হবে, হৃদয়ে ধারণ করতে হবে। আমরাও শপথ নিব বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার।

পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওঃ আইউবের নেতৃত্বে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com