1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
৪ অক্টোবর শুরু হচ্ছে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ভারতের কৃষি আইনের বিরুদ্ধে সোচ্চার মমতা, লক্ষ্য বিধানসভার ভোট দক্ষিণ আফ্রিকায় ভারতীয়র গুলিতে বাংলাদেশি খুন ঢামেক হাসপাতালের সম্প্রসারণ কাজ উদ্বোধন নবম শ্রেণিতে বিলম্বে রেজিস্ট্রেশনের সুযোগ শিক্ষার্থীদের ইরানকে অস্ত্র বিক্রি নিয়ে রাশিয়া ও চীনকে হুঁশিয়ারি পম্পেওর ‘পরে জানতে পারি এটি ১৮+ ওয়েব সিরিজ’, অভিনেত্রীর মামলায় গ্রেপ্তার পরিচালক রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ৪৯ কক্সবাজার থেকে সরাসরি সেন্ট মার্টিন্স নেবে আরেকটি বিলাসবহুল জাহাজ ভিসার মেয়াদ তিন মাস বাড়াতে চিঠি এখনো সৌদি আরবের ইতিবাচক সাড়া পাওয়া যায়নি : পররাষ্ট্রমন্ত্রী

টেকনাফে ইয়াবা ও নগদ টাকাসহ নারী আটক

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৩৭০ বার পড়া হয়েছে

মো: রশিদ, টেকনাফ::::

টেকনাফে ইয়াবা ও নগদ টাকাসহ নাছিমা আক্তার (২২) নামে এক নারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) দুপুরে টেকনাফ চৌধুরী পাড়া এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক নারী হলেন, টেকনাফের চৌধুরী পাড়া এলাকার আমির হোসনের মেয়ে।

বৃহস্পতিবার রাতে ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কণের্ল মোহাম্মদ ফয়সল হাসান খান এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে এ সব তথ্য নিশ্চিত করেছেন।

বিজিবি অধিনায়ক জানায়, ওই সময় টেকনাফস্থ দমদমিয়া বিওপি চৌকিির একটি বিশেষ টহলদল টেকনাফ চৌধুরী পাড়া এলাকার ওই বাড়ীতে ইয়াবার একটি চালান লুকিয়ে রেখে রাতে কক্সবাজার পাচারের গোপন সংবাদে সেখানে অভিযানে যায়। এসময় তল্লাশী কালে ওই বসত ঘরের শয়ন কক্ষের খাটে বালিশের কভারের ভেতর থেকে একটি প্যাকেট উদ্ধার করে। পরে পলি ব্যাগে মুড়ানো ৫৮৭৫ পিস ইয়াবা, ৩৩ হাজার ৬০০ নগদ টাকা ও চারটি মোবাইল উদ্ধার করা হয়। এসময় এই নারীকে আটক করা হয়েছে। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ১৮ লাখ ১৬ হাজার ১০০ টাকা।
তবে আটক নাছিমা এসব ইয়াবা পাচারের পরিকল্পনার কথা স্বীকার করেন এবং দীঘদিন ধরে ইয়াবা ব্যবসা করছিল বলে জানায়।
পরে উদ্ধার ইয়াবা, নগদ টাকা ও মোবাইলসহ আটক নারীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয় বলে জানিয়েছেন এই বিজিবি কর্মকর্তা।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com