1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১০:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হোয়াইক্যং পাঁকা রাস্তায় মাদক বিক্রির সময় ইয়াবাসহ এক নারী আটক নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক রোহিঙ্গা মাঝি উদ্ধার লিখাটি সকল পিতা-মাতার জন্য টেকনাফে টানা বর্ষণে প্লাবিত ৪২’শ পরিবারকে প্রধামন্ত্রীর ত্রাণ সহায়তা বন্যার্তদের পাশে ছুটে গেল কক্সবাজার জেলা ছাত্রলীগ ভুল রেকর্ড সংশোধনের জন্য এসিল্যান্ডদের নির্দেশ দিয়ে পরিপত্র জারি পুরাতন পল্লান পাড়ার আনোয়ারা বেগম ও কায়ুকখালী পাড়ার নুর বেগম ইয়াবাসহ আটক হ্নীলা পাহাড় ধসে একই পরিবারে ৫ জন নিহত- জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান বন্যহাতি টেকনাফের প্রধান সড়কে টেকনাফ-উখিয়া পাহাড় ধসে ও ডুবে নিহত শিশুসহ ৭

টেকনাফের সাবরাং এলাকায় ৩০ গৃহহীন পরিবার প্রধানমন্ত্রী ঘর উপহার পাবেন

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ১১১ বার পড়া হয়েছে

সাহিল আহমদ******

টেকনাফ উপজেলায় মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী ঘর উপহার পাচ্ছেন ৩০ ভূমি গৃহহীন পরিবার।

শুক্রবার (১৮ জুন) সকালে টেকনাফ উপজেলা মিলনায়তন হল রুমে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানউপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলার স্থানীয় সরকার বিভাগ উন্নয়নের প্রকল্প পরিচালকমো. জাহিদুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা শ্রুতিপূর্ণ চাকমা, টেকনাফ জোনাল অফিসের ডিজিএম মো. আবুল বাশার আজাদসহ সকল কর্মরত সংবাদকর্মীরা।

উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী বলেন, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক টেকনাফউপজেলায় ভূমিহীন গৃহহীন পরিবারের জন্য ২২৯টি ঘর বরাদ্ধ করা হয়। (প্রথম পর্যায়) প্রধানমন্ত্রীর দেওয়াউপহার হিসেবে টেকনাফ উপজেলায় হ্নীলা, হোয়াইক্যং,সদর,বাহারছড়া ইউনিয়নের ৫০টি পবিবারের কাছে হস্তান্তরকরা হয়েছিল। এবং(দ্বিতীয় পর্যায়ে) টেকনাফের সাবরাং ইউনিয়নের মুন্ডাল ডেইল এলাকায় ভূমিহীন গৃহহীনপরিবার পাচ্ছেন নতুন ৩০টি ঘর। সরকারের বরাদ্ধকৃত প্রতিটি ঘরের জন্য খরচ হয়েছে লক্ষ ৯০ হাজার টাকা।পরিবার গুলোকে সরকারের দেওয়া বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করা হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর অঙ্গীকার পূরণে ঘর নির্মাণের পূর্ব থেকে প্রতিটি মুহূর্তে উপজেলা প্রশাসন  সার্বিকভাবেতদারকি করছেন। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নই হচ্ছে আমাদের প্রেরণার উৎস। আমরা গৃহনির্মাণ করারসময় বার বার প্রত্যেকটি সামগ্রী যাচাইবাছাই করে কাজ করেছি। যাদেরকে এসব ঘর দেওয়া হয়েছে, সেসব ঘররেজিস্ট্রেশন করে দেওয়া হয়েছে।

এদিকে, আগামী ২০ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় পর্যায়ের ৩০টি ঘর ভূমিহীন গৃহহীন পরিবারকে জমি গৃহ প্রদানের কার্যক্রম উদ্বোধন করবেন।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com