1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৯:৪৭ অপরাহ্ন

কিশোর ফুটবলার বুলেট’র নামে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলনে নিন্দা

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ১১ মে, ২০২০
  • ৩০০ বার পড়া হয়েছে

 গত ৯ ই মে ২০২০ ইং কক্সবাজারের স্থানীয় অনলাইন পত্রিকা আমার কক্সবাজার ডটকম, টেকনাফ টুডে ডটকম,দৈনিক পেকুয়া ডটকম এ “টইটং এ মুক্তিযুদ্ধের বাগান লুটে জড়িত কিশোর গ্যাং চক্রের হোতা বুলেট, পেকুয়ার পাহাড়ে কিশোর গ্যাং চক্রের প্রধান বুলেট বেপরোয়া ” এই শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন।

মিনার উদ্দীন বুলেট টইটং ইউনিয়নের পূর্ব সােনাইছড়ি রমিজপাড়া গ্রামের আহমদ ছফার পুত্র। বুলেট জানায়, আমি ২০১৭সালে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপিতে) ভর্তি হই, এর পর থেকে আমি ঢাকায় থাকি। ২০১৬ সালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে আমি দেশ সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছিলাম এবং বিজয় হয়েছিল আমার দল আমি ওই টিমের অধিনায়ক ছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনা আমাকে সর্বোচ্চ পুরস্কার দিয়েছে।

আমি তারপর থেকে খেলাধুলা নিয়ে ব্যস্ত, গ্রামে কি ঘটে না ঘটে আমি এসব নিয়ে মাথা ঘামাই না। আমার একটা সুন্দর ক্যারিয়ার আছে।আমি কখনো বাগান লুটের সাথে জড়িত নয়।আমার কোন কিশোর গ্যাং নাই। এলাকার ছেলেদের সাথে তেমন সময় দিতে পারি না। বছরে ১২ মাসে ১১ মাস সময় কাটে ঢাকা শহরে। করোনা প্রাদুর্ভাবের ফলে ক্লাব বন্ধ হওয়ায় এখন বাড়িতে এসেছি।

যারা আমাকে কিশোর গ্যাং চক্রের প্রধান বা হোতা বানিয়েছে, তারা আমার ক্যারিয়ারকে ধবংস করার জন্য এসব করেছে। কিছু কুচক্রী মহল আমাদের পরিবারের পূর্ব শত্রুতার জের ধরে আমার উপর ষড়যন্ত্র করতেছে। আমি আমার পরিবারের একজন সম্ভবনাময় আমাকে ধ্বংস করলে আমার পরিবারের ভবিষ্যত ধবংস করা যাবে, তাই তারা এ ভাবে লেগে বসেছে। মুক্তিযুদ্ধা রমিজ আহমদ আমার দাদু, আমি কেন তার বাগান লুট করব,,? আমার দাদুর সাথে আমার কোন ঝগড়া হয়নি।

যারা আমাকে নিয়ে মিথ্যা, বিভ্রান্তিকর, বানোয়াট ভিত্তিহীন সংবাদ পরিবেশন করেছে আমি ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংবাদ সম্মেলনে এই সব কথা জানিয়েছেন মিনার উদ্দীন বুলেট। স্থানীয় উসমান গনি, বাচ্ছু মিয়া, আজম ওরা সবাই রমিজ উদ্দীন আহমদের সাক্ষি ওরা বলেন বুলেট এই ঘটনাই কোনো রকম জড়িত নেই তাকে জড়নো হয়েছে। তাকে ভিন্ন ঘটনায় জড়িয়ে তার ক্যারিয়ার ধ্বংস করতেছে এটা কোন মতেই কাম্য নয়।

বুলেটের পিতা আহমদ ছাফা জানায়, আমার ছেলে এসব ঘটনায় নয়, আমার ছেলের ক্যারিয়ার কে ধ্বংস করার জন্য কিছু কুচক্রী মহল আমার ছেলেকে এসব ঘটনায় ঝরাচ্ছে এসব ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com