1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৮:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মুজিব বর্ষ উপলক্ষে টেকনাফে সেনাবাহিনীর বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন শাহ পরীর দ্বীপবাসীকে এসআই দীপক বিশ্বাসের ঈদুল আযহার শুভেচ্ছা টেকনাফে সীমানা বিরোধের জেড় ধরে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যাচেষ্টা টেকনাফে ওসির নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায়ের অভিযোগে আটক-৩ টেকনাফে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যুর সংখ্যা দেড় লাখ ছাড়িয়ে গেছে টেকনাফে একদিনেই চার ইয়াবা কারবারির প্রাণনাশ শাহপরীর দ্বীপে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন টেকনাফে বন্দুকযুদ্ধে ২ পাচারকারী নিহত, ২ লক্ষ ১০ হাজার ইয়াবাসহ অস্ত্র ও গুলি উদ্ধার টেকনাফে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত রশিদ উল্লাহ নিহত

ওমরাহ হজ পালন করলেন পূর্ণিমা

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ২৪৮ বার পড়া হয়েছে

চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা ওমরাহ হজ পালন করেছেন। মা ও মেয়েকে নিয়ে কাবাঘর তওয়াফ করেছেন তিনি।গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে সোশ্যাল হ্যান্ডেলে পূর্ণিমা নিজেই তার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন মক্কা শরিফের ছবি।

ছবিটিতে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে কাবাঘরের সামনে দাঁড়িয়ে আছেন তিনি। একটা সাদা রঙের বোরকা পরে আছেন ঢাকাই সিনেমার মিষ্টি নায়িকা পূর্ণিমা। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আল্লাহু আকবার’।

গত ৩০ ডিসেম্বর ওমরাহ হজ পালনের উদ্দেশে ঢাকা ছাড়েন পূর্ণিমা। তিনি জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে আগামী ৮ জানুয়ারি দেশে ফিরবেন নায়িকা।

জাকির হোসেন রাজুর পরিচালনায় ১৯৯৭ সালে রিয়াজের বিপরীতে ‘এ জীবন তোমার আমার’ ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এরপর বাকিটুকু সাফল্যেমাখা এক গল্প। দীর্ঘ ক্যারিয়ারে পূর্ণিমা উপহার দিয়েছেন বহু ব্যবসাসফল সিনেমা। রিয়াজ, রুবেল, মান্না, আমিন খান, ফেরদৌস, শাকিব খানদের মতো ইন্ডাস্ট্রির সেরা নায়কদের বিপরীতে কাজ করে সফল হয়েছেন।

এখন নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে পূর্ণিমার। তার মধ্যে ‘গাঙচিল’ ছবিতে পূর্ণিমার নায়ক ফেরদৌস এবং ‘জ্যাম’ ছবিতে আরিফিন শুভ। দুটি ছবি চলতি বছর মুক্তি পাবে বলে জানা গেছে।

ব্যক্তিজীবনে ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যাসন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com