1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হোয়াইক্যং পাঁকা রাস্তায় মাদক বিক্রির সময় ইয়াবাসহ এক নারী আটক নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক রোহিঙ্গা মাঝি উদ্ধার লিখাটি সকল পিতা-মাতার জন্য টেকনাফে টানা বর্ষণে প্লাবিত ৪২’শ পরিবারকে প্রধামন্ত্রীর ত্রাণ সহায়তা বন্যার্তদের পাশে ছুটে গেল কক্সবাজার জেলা ছাত্রলীগ ভুল রেকর্ড সংশোধনের জন্য এসিল্যান্ডদের নির্দেশ দিয়ে পরিপত্র জারি পুরাতন পল্লান পাড়ার আনোয়ারা বেগম ও কায়ুকখালী পাড়ার নুর বেগম ইয়াবাসহ আটক হ্নীলা পাহাড় ধসে একই পরিবারে ৫ জন নিহত- জেলা প্রশাসকের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান বন্যহাতি টেকনাফের প্রধান সড়কে টেকনাফ-উখিয়া পাহাড় ধসে ও ডুবে নিহত শিশুসহ ৭

ঊখিয়া ক্যাম্প থেকে ৭০ ভরি স্বর্ণলংকার ও দেশী- বিদেশী নগদ টাকাসহ স্বামী-স্ত্রী আটক

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৯০ বার পড়া হয়েছে

মোঃ শাহীন*****

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে প্রায় এক কোটি টাকা মূল্যের স্বর্ণালঙ্কার, বিপুল পরিমাণ বাংলাদেশি  মায়ানমারের মুদ্রা সহ স্বামীস্ত্রীকে আটক করেছে ১৪ এপিবিএন।

আটককৃতরা হলেন, কক্সবাজারের উখিয়া ৫নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লকের এফসিএন বাসিন্দার মোঃ ইসলাম এরছেলে মোঃ আইয়ুা(৩৪), মোঃ আইয়ুবের স্ত্রী নুরুনেসা(৩৩)

গততাল রাত সাড়ে ১০ টার সময় কক্সবাজারের উখিয়া রাজাপালং ইউপিস্থ রোহিঙ্গা শরণার্থী ৫নং রোহিঙ্গাক্যাম্পের ব্লকের বাসিন্দার মোঃ আইয়ুবের বসতঘরে অভিযান চালিয়ে স্বর্ণ, নগদ টাকা দুই জনকে আটক করাহয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার নাঈমুল হক বলেন, গতকাল রাত সাড়ে১০টার সময় কক্সবাজারের উখিয়া কুতুপালং ক্যাম্পের এপিবিএন এর সদস্যরা গোপন সংবাদে জানতে পারেক্যাম্প  ব্লকের বাসিন্দার মোঃ আইয়ুব এর বসতঘরের অভিযান চালিয়ে মেঝের মাটিতে গর্ত খুঁড়ে বিপুলপরিমান অবৈধ স্বর্ণ দেশী বিদেশী মুদ্রা মজুদ রয়েছে। এমন সংবাদে সেখানে অভিযান চালিয়ে

৩টি স্বর্ণের বার, ১৯টি আংটি, ২টি জোড়া কানের দুল

২টি ছোট টিকলি, ১টি ব্রেসলেট, ৪টি চেইন, ৪টি লকেট সহ সেইন, ২টি চুলের ক্লিপ, ৮টি চুড়ি, ১টি নাকফুল,১টিগলার নেকলেস সহ মোট ৭০ ভরি ৮০৪গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়। সাথে ২৬ লাখ হাজার ১২০ টাকা মায়ানমারের কিয়াট ৩১ লাখ ৭৪ হাজার শত কিয়াট টাকা উদ্ধার করা হয়।

তিনি বলেন, উদ্ধারকৃত বিপুল পরিমাণ দেশিবিদেশি মুদ্রা স্বর্ণালঙ্কারের পাচারের সাথে জড়িতদের চিহ্নিত  করারচেষ্টা চলছে। এর পিছনে কে বা কারা জড়বত রয়েছে তাদের ব্যাপারে খুঁজ খবর নেওয়া হচ্ছে। আটককৃতদেরব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com