1. monirabdullah83@gmail.com : admin2020 :
  2. editor@newsteknuf.com : News Teknuf : News Teknuf
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

উখিয়ায় বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে
নিউজ টেকনাফ ::::

উখিয়া সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত হয়েছে।
সোমবার (৬ জানুয়ারি) ভোরে উখিয়া উপজেলার ফাঁড়ীরবিল সীমান্তে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিজিবির এক সদস্য আহত হয়েছেন। তবে ঘটনাস্থল থেকে ২০ হাজার পিস ইয়াবা, একটি একনলা বন্দুক, ২ রাউন্ড কার্তুজ এবং ইউএনএইচসিআর প্রদত্ত আইডি কার্ড উদ্ধার করা হয়।

বিজিবির বলছেন, নিহতরা টেকনাফের উনচিংপ্রাং সি/৫ ব্লক রোহিঙ্গা শিবিরের মৃত সুলতান আহমদের ছেলে মোহাম্মদ ইসমাইল (২৮) এবং মো. আবু সৈয়দের ছেলে মো. হেলাল উদ্দিন (২০)। তারা দুইজনই মাদক কারবারি ছিল।

কক্সবাজার ৩৪ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মিয়ানমার থেকে উখিয়ার পালংখালীর পূর্ব ফাঁড়ীরবিল এলাকা দিয়ে ইয়াবা একটি চালান বাংলাদেশে প্রবেশ করতে পারে, এমন গোপন সংবাদে বিজিবির একটি দল সেখানে অবস্থান নেয়। পরে ভোরের দিকে পাঁচ ছয় জনের একটি দল বাংলাদেশের দিকে আসতে দেখে তাদের চ্যালেঞ্জ করলে  বিজিবিকে লক্ষ্য করে অর্তকিত গুলি চালায়। এসময় বিজিবি সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে অস্ত্রধারী ইয়াবা ব্যবসায়ীরা মিয়ানমারের দিকে পালিয়ে যায়।

তিনি জানান, বিজিবি ঘটনাস্থলে দুই জন ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় এবং পাশে ইয়াবা ও বন্দুক পড়ে থাকতে দেখে। তাৎক্ষণিক আহতদের উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়া চলছে।

এ প্রসঙ্গে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আবুল মনসুর বলেন, নিহত দুই রোহিঙ্গার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে বিজিবির পক্ষে থেকে মামলা প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

More News Of This Category
© All rights reserved © 2020 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com