1. monirabdullah83@gmail.com : admin2020 :
মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৩:১২ অপরাহ্ন

টেকনাফ থানার এএসআই সঞ্জিত আইজিপি পদক পাওয়ায় অভিনন্দন

গিয়াস উদ্দিন ভুলু,টেকনাফ
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১০২ বার পড়া হয়েছে

জাতীয় পুলিশ সপ্তাহ ২০২০-এ কর্মক্ষেত্রে মাদক,সন্ত্রাস ও বিভিন্ন অপরাধ কর্মকান্ড দমনে প্রশংসনীয় ভুমিকার জন্য আইজিপি পদকে পেয়েছেন, টেকনাফ মডেল থানায় কর্মরত চৌকষ এবং দক্ষ পুলিশ কর্মকর্তা এএসআই সনজিত দত্ত।

আজ ৭ জানুয়ারী তিনি সফলতার সেই পুরুষ্কারটি বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রধান জাবেদ পাটোয়ারীর কাছ থেকে গ্রহন করেছেন।

পদক প্রাপ্ত ‘সনজিত দত্ত’ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার কৃতি সন্তান। তিনি ২০১৮ সালের অক্টোবর মাসে মহেশখালী থানা থেকে বদলী হয়ে টেকনাফ মডেল থানায় যোগদান করে চলমান মাদক বিরোধী অভিযানে ধারাবাহিক ভাবে কঠোর ভুমিকা পালন করে সাহসী পুলিশ অফিসার হিসাবে পরিচিতি লাভ করতে সক্ষম হয়।

এই পুরুষ্কার প্রাপ্তিতে এএসআই সঞ্জিত দত্ত জেলা পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ) সার্কেল, টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাসসহ টেকনাফ থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাশাপাশি কর্মক্ষেত্রে এই সফলতা ধরে রাখার জন্য সকলের কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

নিউজ টেকনাফ পরিবারের অভিনন্দন:

এদিকে টেকনাফ মডেল থানার পুলিশ কর্মকর্তা এএসআই সঞ্জিত দত্ত আইজিপি পদক পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন টেকনাফ সীমান্তের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল নিউজ টেকনাফ ডটকম পরিবার। অভিনন্দন জ্ঞাপন করেছেন নিউজ টেকনাফ ডটকমের প্রকাশক ও সম্পাদক এবং টেকনাফ পৌর প্যানেল মেয়র সাংবাদিক আব্দুল্লাহ মনির, নির্বাহী সম্পাদক নুরুল হক, বার্তা সম্পাদক জাকারিয়া আলফাজ, সাংবাদিক মোঃ শাহীন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com