1. monirabdullah83@gmail.com : admin2020 :
মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০২:৩৫ অপরাহ্ন

ছুটি কাটাতে আরব আমিরাতে সাকিব পরিবার

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ২৫ বার পড়া হয়েছে

দেশে যখন বিপিএলের আসর বসেছে, বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান তখন বেকার অবস্থায় ছুটি কাটাচ্ছেন। সব স্বাভাবিক থাকলে এখন তাকে মাঠে দেখা যেত। কিন্তু জুয়াড়ির তথ্য না জানানোর অপরাধে আইসিসির এক বছরের নিষেধাজ্ঞার কারণে সেসবের কিছুই হচ্ছে না। দেশের সেরা এই ক্রিকেটার অবশ্য সময়টা বৃথা অপচয় না করে পরিবারকে সময় দিচ্ছেন। বছরের বেশিরভাগ সময় খেলা থাকার কারণে পরিবারের সঙ্গে থাকার সুযোগ হয়ে ওঠে না। এবার যেন সব সুদে আসলে উসুল করছেন সাকিব।

আইসিসির নিষেধাজ্ঞা অনুযায়ী ক্রিকেট খেলা তো দূরের কথা, ক্রিকেট স্টেডিয়ামের ধারেকাছেও যেতে পারবেন না সাকিব। তাই ঘরে বসে টিভিতে দেখছেন সতীর্থদের ক্রিকেট উৎসব। শেষ পর্যন্ত একঘেয়েমি কাটাতেই স্ত্রী উম্মে আহমেদ শিশির আর আদরের কন্যা আলাইনা হাসান আব্রিকে নিয়ে উড়াল দিলেন মধ্যপ্রাচের ধনী দেশ সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে। গতকাল সোমবার ৬টা ৪০ মিনিটে এমিরেটসের একটি ফ্লাইটে করে স্ত্রী-কন্যাকে নিয়ে আরব আমিরাতের উদ্দেশ্যে বিমানে চড়ে বসেন সাকিব।

বিসিবির পক্ষ থেকে সাকিব পরিবারকে বিমানবন্দরে বিদায় জানান লজিস্টিক সাপোর্টের জন্য সকলের প্রিয়ভাজন ওয়াসিম খান। তিনি সাকিবের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন সোশ্যাল সাইট ফেসবুকে। এর আগেও ওমরাহ করা, ভারত যাওয়াসহ নানা জায়গায় ঘুরে বেড়িয়েছেন সাকিব। জাতীয় দলের পাশাপাশি বিশ্বের সকল ফ্র্যাঞ্চাইজি লিগে খেলে বেড়ানো সাকিব এবার গেলেন আরব আমিরাতে। তবে সেখানে কয়দিনের জন্য ছুটি কাটাবেন তা জানা যায়নি। এদিকে সাকিব বিহীন বিপিএল দেখতে অনেকটাই অচেনা লাগছে দর্শকদের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com