1. monirabdullah83@gmail.com : admin2020 :
বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কক্সবাজারকে ব্যয়বহুল শহর ঘোষণা: সরকারি চাকরিজীবীরা পাবেন বাড়তি সুযোগ-সুবিধা কক্সবাজার হবে বঙ্গবন্ধু সরকারী বিশ্ববিদ্যালয় কক্সবাজারে ইয়াবাকারবারীর ৭ বছর সশ্রম কারাদন্ড টেকনাফে দোকান থেকে ৭০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক টেকনাফে দমদমিয়া সীমান্তে ২ লাখ ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার সেন্টমার্টিন দ্বীপের পরিবেশ রক্ষায় ৯ দফা দাবীতে মানববন্ধন শাহপরীর দ্বীপ হাজী বশির আহমদ উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন টেকনাফ মডেল সঃ প্রাঃ বিদ্যালয় পরিদর্শন ও বনভোজনে জন্য সাবেক এমপি বদি অনুদান সেন্টমার্টিনে দুই কিলোমিটার সৈকতে পরিচ্ছন্নতা ও সচেতনতামূলক কর্মসূচী টেকনাফে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত

মসজিদে অস্ত্র হাতে যে শপথ করলেন সোলাইমানি কন্যা জয়নাব

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ১০৪ বার পড়া হয়েছে

মার্কিন হামলায় নিহত ইরানের ক্ষমতাধর শীর্ষ জেনারেল কাসেম সোলাইমানির মেয়ে জয়নাব বলেছেন, আল্লাহর শপথ মহাশয়তান আমেরিকার বিরুদ্ধে আজীবন সংগ্রাম চালিয়ে যাব।

বাবার জন্মশহর কেরমানে জুমার নামাজের খুতবার আগে দেয়া বক্তব্যে এ শপথ নেন তিনি।

পার্সটুডের এক প্রতিবেদনে বলা হয়, বক্তব্য দেয়ার সময় প্রথা অনুযায়ী জয়নাবের বাম হাতে অস্ত্র ছিল। ইরানে জুমার নামাজে ভাষণ ও খুতবার সময় পাশে একটি রাইফেল রাখা হয়। সাধারণত বক্তব্য দেয়ার সময় বক্তা এমনকি খতিব নিজেও রাইফেলটি এক হাত দিয়ে ধরে রাখেন।

এসময় জয়নাব সোলাইমানি তার বাবার প্রতি কোটি কোটি মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা প্রদর্শনের জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভিড়ের চাপে পদদলিত হয়ে মৃতদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানান।

জয়নাব বলেন, তার বাবাকে হত্যা করে আমেরিকা সবচেয়ে বড় বোকামি করেছে। কারণ এর ফলে ইসলামি প্রজাতন্ত্র ইরান ও ইসলামি প্রতিরোধ সংগ্রাম দুর্বল হয়নি বরং গোটা বিশ্বের স্বাধীনচেতা মানুষ ও যুবসমাজ জেগে উঠেছে এবং নিজেদের মধ্যে ঐক্য আরও জোরদার হয়েছে।

তিনি বলেন, আমার বাবা কাসেম সোলাইমানি গোটা বিশ্বকে আবারও দেখিয়ে গেছেন মার্কিন যুক্তরাষ্ট্র হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় শয়তান। এক সোলাইমানির শাহাদাতের পর হাজার হাজার সোলাইমানি প্রতিশোধ নিতে হোয়াইট হাউসের দিকে যেতে প্রস্তুত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com