1. monirabdullah83@gmail.com : admin2020 :
মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ০৯:৩৩ অপরাহ্ন

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি :
  • আপডেট টাইম :: শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ৫৯ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. ওজি উল্লাহ (৩০) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। সে হ্নীলা ইউনিয়নের মোচনী নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা সিরাজুল ইসলামের ছেলে। পুলিশের ভাষ্য, নিহত ব্যক্তি একজন চিহ্নিত ডাকাত ও ইয়াবা কারবারি। সে রোহিঙ্গা ডাকাত সর্দার জকির ডাকাতের ভাগ্নে হিসেবেও পরিচিত।
গতকাল শুক্রবার বিকাল ৫ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া পাহাড়ি এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটেছে।
পুলিশ জানায়, টেকনাফ হাবিরছড়া পাহাড়ে একদল রোহিঙ্গা ডাকাত অবস্থানের গোপন সংবাদ পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দলের সদস্যরা অতর্কিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে উভয় পক্ষের গোলাগুলিতে ডাকাত ওজি উল্লাহ গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় একজন রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া বন্দুকযুদ্ধের ঘটনাস্থল থেকে একটি দেশে তৈরী অস্ত্র, ৯ রাউন্ড তাজা কার্তুজ ও ৬ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে।
প্রসঙ্গত, গত সোমবার টেকনাফ শালবাগান ও জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে র‌্যাবের অভিযানে সাতজন ডাকাত নিহত হয়। এনিয়ে বিভিন্ন সময়ে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে ৬৯ জন রোহিঙ্গা নিহত হয়েছে। তবে এখনো রোহিঙ্গা ক্যাম্পে স্বশস্ত্র ডাকাত গ্রুপ সক্রিয় রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com