1. monirabdullah83@gmail.com : admin2020 :
মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৩:২৯ অপরাহ্ন

টেকনাফে ছুরিকাঘাতে স্কুল ছাত্রের মৃত্যু

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফে তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে জসিম উদ্দীন (১৫) নামে এক স্কুল ছাত্র খুন হয়েছে। সে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মনির ঘোনা গ্রামের সৈয়দ মিয়ার ছেলে এবং হোয়াইক্যং আলি আছিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।
গত শনিবার সন্ধ্যা সাতটার দিকে ছুরিকাঘাতের ঘটনাটি ঘটে এবং ওইদিন রাত এগারোটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে মৃত্যু হয় জসিমের।
জানা যায়, স্কুলছাত্র জসীম উদ্দিন শনিবার বিদ্যালয় থেকে এসে বিকালে মনিরঘোনা মসজিদে আসরের নামাজ পড়তে যাওয়ার জন্য মনিরঘোনা এলাকায় সড়কের পাশে অবস্থান করছিল। এসময় তার সঙ্গে হোয়াইক্যং আমতলী ঘোনা এলাকার বকতার আহমদের ছেলে খাইরুল আমিন (১৮) এর সাথে ফুটবল খেলার নিয়ে তর্কাতর্কি হয়। একপযার্য়ে বখাটে খাইরুল আমিন স্কুলছাত্র জসিম উদ্দীনকে ছুরিকাঘাতে করে পালিয়ে যায়।
নিহত জসিম উদ্দীনের মা দেলোয়ারা বেগম জানান, বখাটে খাইরুল আমার ছেলেকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে আমরা জসিমকে জখম অবস্থায় উদ্ধার করে নিয়ে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আশংকাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
হোয়াইক্যং আলী আছিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল চৌধুরী মুসা জানান, ছুরিকাঘাতে নিহত জসীম উদ্দিন তাঁর বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। এ হত্যার বিচার দাবি করেন তিনি।
এ বিষয়ে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ি’র ইনচার্জ আরিফুল ইসলাম জানান,ফুটবল খেলা নিয়ে কথা কাটাকাটির সূত্র ধরে ছুরিকাঘাতে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা যায়। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com