1. monirabdullah83@gmail.com : admin2020 :
বুধবার, ২৯ জানুয়ারী ২০২০, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কক্সবাজারকে ব্যয়বহুল শহর ঘোষণা: সরকারি চাকরিজীবীরা পাবেন বাড়তি সুযোগ-সুবিধা কক্সবাজার হবে বঙ্গবন্ধু সরকারী বিশ্ববিদ্যালয় কক্সবাজারে ইয়াবাকারবারীর ৭ বছর সশ্রম কারাদন্ড টেকনাফে দোকান থেকে ৭০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারী আটক টেকনাফে দমদমিয়া সীমান্তে ২ লাখ ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার সেন্টমার্টিন দ্বীপের পরিবেশ রক্ষায় ৯ দফা দাবীতে মানববন্ধন শাহপরীর দ্বীপ হাজী বশির আহমদ উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন টেকনাফ মডেল সঃ প্রাঃ বিদ্যালয় পরিদর্শন ও বনভোজনে জন্য সাবেক এমপি বদি অনুদান সেন্টমার্টিনে দুই কিলোমিটার সৈকতে পরিচ্ছন্নতা ও সচেতনতামূলক কর্মসূচী টেকনাফে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত

টেকনাফে এনজিও গাড়ি দূর্ঘটনায় গুরুতর আহত জয়নালের জন্য দোয়া প্রার্থনা

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৬ জানুয়ারী, ২০২০
  • ১১৯ বার পড়া হয়েছে

মেরিন ড্রাইভ সড়কে এনজিও গাড়ী দূর্ঘটনায় আহত জয়নাল আবেদীনকে মুমূর্ষ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নেওয়া হচ্ছে। রবিবার রাতে কক্সবাজার সদর হাসপাতাল থেকে তাকে চট্টগ্রামে রেফার করা হয়।
জয়নালের ভগ্নিপতি হারুন অর রশিদ সংবাদের সত্যতা নিশ্চিত করে তার সুস্থ্যতায় জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন । জয়নাল টেকনাফ পৌরসভার কুলাল পাড়া এলাকার শামসুল আলমের ছেলে, টেকনাফ প্রেস ক্লাব এর সাবেক সভাপতি সাংবাদিক কায়সার হামিদের ছোট ভাই। দূর্ঘটনায় তিনি মাথায় গুরুত্বর জখম প্রাপ্ত হন।

উল্লেখ্য রোববার (৫ জানুয়ারী) বিকাল সাড়ে ৪টার দিকে মহেষখালীয়া পাড়া পয়েন্টে আন্তর্জাতিক এনজিও সংস্থা সলিডারিটিস এর একটি মাইক্রোবাস চাকা ফেটে গিয়ে সড়কের নীচে উল্টে পড়ে যায়। এসময় গাড়ীতে থাকা চালকসহ ৬ কর্মী আহত হন।

আহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এরা হচ্ছেন জয়নাল আবেদীন, মাজেদ ইসলাম, মো. ফেরদৌস, মো. হোবাইব, ফজলুল হক ও খোরশেদ আলম। এদের মধ্যে জয়নাল ও মাজেদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। জয়নাল ও মাজেদ টেকনাফ পৌরসভার বাসিন্দা।

এনজিও সংস্থা সলিডারিটিস এর টেকনাফ অফিসের এইচআর ম্যানেজার নাজমুল আবেদীন সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, চাকমারকুল রোহিঙ্গা শিবির হতে ফেরার পথে গাড়ীটি দূর্ঘটনায় পতিত হয়। খবর পেয়ে আমাদের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক প্রনয় রুদ্র জানান, দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com