1. monirabdullah83@gmail.com : admin2020 :
শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে ভোট চেয়েছেন আবদুর রহিম উৎসবমূখর পরিবেশে সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন : আবুল কালাম সভাপতি : নুর হোসেন চেয়ারম্যান সম্পাদক সেন্টমাটিনের ছেড়াদ্বীপ থেকে আরও এক নারীর মরদেহ উদ্ধার টেকনাফে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের এক সদস্য আটক সেন্টমাটিন ছেড়াদ্বীপ থেকে ভাসমান মহিলার মরদেহ উদ্ধার টেকনাফে হ্নীলা মোচনী থেকে ইয়াবাসহ নারী আটক সেন্টমার্টিনের অদূরে সাগরে ট্রলার ডুবির ঘটনায় ১৯ জনের বিরুদ্ধে মামলা : আটক:-৮ উখিয়া থানার জেলার প্রথম নারী ওসি মজিনা আক্তার মরজু টেকনাফ সদর আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন : খলিল সভাপতি, বদি সম্পাদক নির্বাচিত কক্সবাজারে নৌ-দুর্ঘটনায় কবলিতদের সাহায্যে প্রস্তুত জাতিসংঘ

কক্সবাজার হবে বঙ্গবন্ধু সরকারী বিশ্ববিদ্যালয়

নিউজ টেকনাফ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৬৪ বার পড়া হয়েছে

নিউজ টেকনাফ:::

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাইমুম সরওয়ার কমল এমপি’র নেতৃত্বে ঈদগাঁহ নেতৃবৃন্দ সোমবার (২৭ জানুয়ারী) রাত ৮টায় জাতীয় সংসদ ভবনে সাক্ষাৎ করেছেন। সাক্ষাৎকালে সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলসহ ঈদগাঁহ নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি ঈদগাঁহকে থানায় রূপান্তর করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং ঈদগাঁহকে উপজেলায় রূপান্তরের জন্য অনুরোধ করেন। এ সময় মাননীয় প্রধানমন্ত্রী বলেন- কক্সবাজার জেলাকে সাজিয়ে দিচ্ছি। তিনি ঈদগাঁহকে উপজেলায় রূপান্তরের প্রয়োজনীতা আছে কিনা জানতে চাইলে নেতৃবৃন্দ ঈদগাঁহকে উপজেলায় রূপান্তর না করা গেলে সরকারের স্বাস্থ্য সেবা, কৃষি সেবা, ফায়ার ষ্টেশন সহ বিভিন্ন সুযোগ সুবিধা থেকে ঈদগাঁহবাসী বঞ্চিত হচ্ছে উল্লেখ করে ঈদগাঁহকে উপজেলায় রূপান্তর করার দাবী জানান। এ সময় প্রধানমন্ত্রী কক্সবাজার শহর থেকে রামুর দূরত্ব এবং রামু থেকে ঈদগাঁহ এর দূরত্ব সম্পর্কে জানতে চান। সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল প্রধানমন্ত্রীকে জানান- সদর উপজেলা পরিষদ থেকে ঈদগাঁহ’র দূরত্ব ২০ মাইল হওয়ায় ঈদগাঁহবাসী যাবতীয় সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী বলেন- দেশে অসংখ্যা উপজেলা বাস্তবায়নের দাবী থাকায় এ বিষয়ে সিদ্ধান্ত নিতে সমস্যা হয়ে যায়। তবুও নেতৃবৃন্দ ঈদগাঁহকে উপজেলায় রুপান্তরের অনুরোধ জানালে মাননীয় প্রধানমন্ত্রী বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনা করবেন বলে জানান। সাক্ষাৎকালে সাইমুম সরওয়ার কমল এমপি কক্সবাজারে বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার অনুরোধ করলে মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজারে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার সম্মতি জ্ঞাপন করেন। এ সময় উপস্থিত শিক্ষা উপ-মন্ত্রী ব্যরিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে এ বিষযে যথাযথ উদ্যোগ নিতে নির্দেশ দেন। নেতৃবৃন্দ এটি মুজিব বর্ষে কক্সবাজার বাসীকে প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার হিসেবে অবিহিত করেন।

এসময় নেতৃবৃৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু তালেব, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির চৌধুরী হিমু, জালালাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, ঈদগাঁহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ আলম, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূর সিদ্দিক, পোকখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহম্মেদ, মক্কা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাবিব উল্লাহ সওদাগর, ইসলামপুর আওয়ামীলীগ নেতা শরিফ আহম্মেদ, ঈদগাঁহ এর সন্তান সদর যুবলীগের সহ-সভাপতি মিজানুল হক, মুক্তিযোদ্ধার সন্তান নূরুল হাকিম নকি প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2019 Newsteknaf
Theme Developed BY ThemesBazar.Com